নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১১, ১৩ অক্টোবর ২০২৪

রূপগঞ্জে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ অক্টোবর) সকালে জামায়াতে ইসলামীর  উপজেলা পশ্চিমের যুব বিভাগের উদ্যোগে মুড়াপাড়া পাইলট হাইস্কুল মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় অংশগ্রহণ করেন মুড়াপাড়া ইউনিয়ন  যুব বিভাগ  বনাম কায়েতপাড়া ইউনিয়ন যুববিভাগ। জেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা হাজার হাজার দর্শক উপভোগ করে খেলাটি। ৯০ মিনিটের খেলায়   মুড়াপাড়া ইউনিয়ন যুববিভাগ ২-১ গোলে জয় লাভ করে।

যুব বিভাগের নেতা মহিউদ্দিনের  সভাপতিত্বে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার  জামায়াতে ইসলামীর সেক্রেটারি  জাকির হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,আবু সাঈদ মুন্না, জেলা শুরা সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী খান।সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রশিবির সভাপতি এ্যাডভোকেট ইসরাফিল হোসেন রূপগঞ্জ পশ্চিম উপজেলা সেক্রেটারি  হানিফ ভুইয়া,অর্থ সম্পাদক আমজাদ হোসেন সহ আরো অনেকে।

এসময় জামায়াতের  নারায়ণগঞ্জ জেলার সেক্রটারী জাকির হোসেন তার বক্তব্যে বলেন দল-মত নির্বিশেষে একটি কল্যাণকর রাষ্ট্র গঠনে যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সমাজ থেকে মাদক দূর করতে খেলা-ধুলার কোন বিকল্প নেই।
 

সম্পর্কিত বিষয়: