নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

নীট কর্নসান ফুটবল একাডেমী টিমের উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫১, ৭ সেপ্টেম্বর ২০২৪

নীট কর্নসান ফুটবল একাডেমী টিমের উদ্বোধন

নীট কর্নসান ফুটবল একাডেমী টিমের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল চিত্তরঞ্জন মাঠ প্রাঙ্গণে মিরপুর সোনালী অতীত ক্লাব ও সিদ্ধিরগঞ্জ সোনালী অতীত ক্লাব এর মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় মিরপুর সোনালী অতীত ক্লাব ও সিদ্ধিরগঞ্জ সোনালী অতীত ক্লাব এর মধ্যে প্রীতি ফুটবল ম্যাচটি ড্র হয়।

এসময় নীট কর্নসান গ্রুপের পরিচালক জাহাঙ্গীর হোসেন মোল্লা বলেন, ‘বাংলাদেশে এখনো জনপ্রিয় ও আবেগময় খেলা ফুটবল।’ শিক্ষার্থীদের শারীরিক-মানসিক বিকাশ ও খেলাধুলায় আগ্রহী করতেই আমাদের এই প্রচেষ্টা। আজ থেকে আমাদের নীট কর্নসান ফুটবল একাডেমী টিমের উদ্বোধন ঘোষণা করা হলো। 

জাহাঙ্গীর হোসেন মোল্লা আরও বলেন, আমি সকল দলের সঙ্গে জড়িত। কারন, আমি খেলাধুলার সঙ্গে জড়িত। আমি বিভিন্ন দলের স্পনসর হিসাবে থাকি এবং ইনশাআল্লাহ আগামীতেও থাকবো। বাংলাদেশে খেলাধুলার প্রাণ ফুটবল। যদিও অনেক কারণেই ফুটবল তার সোনালি অতীত হারিয়েছে। এটিকে ফিরিয়ে আনার চেষ্টায় আমাদের নীট কর্নসান ফুটবল একাডেমী টিম উদ্বোধন ঘোষণা করা হয়েছে। সবাই মিলে চেষ্টা করলে বাংলাদেশের ফুটবলকে আমরা আবারও আগের জায়গা ফিরিয়ে নিয়ে যেতে পারি।
 

সম্পর্কিত বিষয়: