নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

মাহমুদ নগরে মন্টি স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪১, ৬ সেপ্টেম্বর ২০২৪

মাহমুদ নগরে মন্টি স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধণ

প্রয়াত ক্রীড়াবিদ ফয়সাল আহমেদ মন্টি স্মরণে মাহমুদ নগর যুব সমাজ আয়োজিত ‘‘মন্টি স্মৃতি সার্কেল ক্রিকেট টুর্ণামেন্ট ২০২৪ইং’’ সম্প্রতি মাহমুদনগর ঈদগাহ ময়দানের শুরু হয়েছে।

গ্রুপিং পদ্ধতির এই টুর্ণামেন্টে জেলার বিভিন্ন স্থান হতে প্রায় ২০টি দল অংশ  নেয়। ৬ সেপ্টেম্বর শুক্রবার টুর্ণামেন্টের একটি ম্যাচের আনুষ্ঠানিক উদ্বোধণ করেন মরহুমের বড় ভাই দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।

এ সময় উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট কমিটির অন্যতম কর্মকর্তা রিদওয়ান আহমেদ শুভ,শয়ন আহমেদ,বাপ্পী গাজী,মোঃ নিজামউদ্দিন,নয়ন আহমেদসহ আরো অনেকে। উদ্বোধণকালে সাব্বির আহমেদ সেন্টু বলেন,যেই সমাজে খেলাধূলার চর্চা থেকে সেই সমাজে অপরাধ প্রবণতা হৃাস পায়।

নিজেকে ভাল রাখতে হলে খেলাধূলার বিকল্প নাই। তিনি আরো বলেন,শিক্ষার পাশাপাশি ছেলে-মেয়েদেরকে খেলাধূলায় মনোনিবেশ করা সবচেয়ে বেশি জরুরী। একজন খেলোয়ার সমাজ তথা দেশকে সমৃদ্ধ করে।

৬ সেপ্টেম্বর প্রথম রাউন্ডের এদিনের খেলায় ছায়ানূর জেনারেল হাসপাতাল ক্রিকেট ক্লাব ৩ রানের সুুস্পষ্ট ব্যবধানে জাকারিয়া পিসি ক্লাবকে,মাহমুদনগর এক্সপ্রেস ৬৮ রানের ব্যবধানে মাহমুদনগর ক্রিকেট ক্লাবকে এবং বন্দর আমিন এইটার্স ৪৩রানে মাহমুদনগর এইটার্সকে পরাজিত করে। 

সম্পর্কিত বিষয়: