নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৯ জুলাই ২০২৪

জেলা ক্রীড়া অফিসের আয়োজনে

নারায়ণগঞ্জে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪২, ২৬ মে ২০২৪

নারায়ণগঞ্জে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন 

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জের আয়োজনে মাসব্যাপী সাঁতার  প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৬ মে) পূর্ব জালকুড়ি আর্দশ উচ্চ বিদ্যালয়ের পুকুরে সাঁতার  প্রশিক্ষণের উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মো. নাছিম আহমেদ।  মাসব্যাপী এই প্রশিক্ষণে ৩০ জন সাঁতারু অংশ গ্রহন করে। প্রশিক্ষণ শেষে তাদের মাঝে সনদপত্র বিতরণ করা হবে।

জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মো. নাছিম আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেন।    

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে প্রশিক্ষণ জ্ঞানটাকে  ভালোভাবে রপ্ত করে প্রতিদিন অনুশীলনের মাধ্যমে কাজে লাগিয়ে তোমরাই একদিন  হয়ে ওঠবে আমাদের  আগামী দিনের জাতীয় পর্যায়ে একজন সাঁতারু। তোমরাই  একদিন  ইংলিশ চ্যানেল অতিক্রম করবে এবং হয়ে উঠবে সেরা সাঁতারুদের একজন।   

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় সাঁতারু মো. আসলাম, মো. ওমর ফারুক, মো. জাকির হোসেন পূর্ব জালুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত শরীরচর্চা শিক্ষকবৃন্দ সহ অন্যান্য অতিথিবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: