নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতে ইসলামী উত্তর থানার মহাসমাবেশ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৩, ১৮ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতে ইসলামী উত্তর থানার মহাসমাবেশ অনুষ্ঠিত

২৮ অক্টোবর ২০০৬ সালে আওয়ামী সন্ত্রাসীদের লগি বৈঠার তাণ্ডবে নৃশংস হত্যাকান্ডের বিচারের দাবিতে ১৮ অক্টোবর শুক্রবার বিকালে তল্লা আজমেরীবাগ এলাকায় নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের  উত্তর থানার উদ্যােগে বিরাট জনসভা অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য মাওলানা মঈনুউদ্দিন আহমদ বলেন দুই হাজার ছয় সালে আমাদের উপর লগি বৈঠা দিয়ে হামলা চালায় দীর্ঘ আঠারো বছর এর বিচার চাইতে পারিনি। স্বৈরাচারীরা কি পরিমাণ জুলুম আমাদের উপর করেছে একবার ভাবুন।

তিনি আরো বলেন যারা কথায় কথায় মানুষের বুকে গুলি চালায়ি ক্ষমতায় ছিল, তারা আজ কোথায়। নারায়ণগঞ্জে একজন মেধাবী ছাত্র ত্বকী হত্যাকান্ডের বিচার আমরা চাইতে পারিনি আমাদেরকে মামলা দিয়ে হুমকি দিতো যারা তারা আজ কোথায়। অবৈধ সরকারের একজন এমপি ছিল বোরকা পরে পালিয়ে গেলেও তার বড় ভাই সেলিম ওসমানের হদিস কিন্তু এখনো জানা যায়নি। 

এসময় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন তিনি বলেন ফ্যাসিস্ট খুনি হাসিনা ভারতের এজেন্ট বাস্তবায়ন করতে পরিকল্পিত ভাবে ইসকনের লোককে শিক্ষা মন্ত্রী বানিয়ে শিক্ষাখ্যাতকে ধংস করে দিয়েছে।

সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগরী কর্ম পরিষদের সদস্য এইচ এম নাসির উদ্দিন, মহানগরী  ওলামা পরিষদের সভাপতি মাওলানা সাইফুদ্দিন মনির প্রমূখ।

নারায়ণগঞ্জ উত্তর থানার সেক্রেটারি আবদুর রহিমের সঞ্চালনায় সমাবেশে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ উত্তর থানা কর্ম পরিষদের সদস্য  মোহাম্মদ রুহুল আমিন, মোস্তফা মইনুল হক তারেক,খোরশেদ আলম, গাজী আবু সাঈদ, আশরাফুল ইসলাম টিটু, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট শাহাদাত আলী ইমন।

উপস্থিত ছিলেন  কর্ম পরিষদ সদস্য আলহাজ্ব মনির হোসেন এবং ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান,  ওয়ার্ড সভাপতি তারিকুল ইসলাম, কাজী আবুল হোসেন এবং মোহাম্মদ সোহাগ মিয়াসহ অন্যান্য  দায়িত্বশীল নেতৃবৃন্দ।