নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

 দেশে আর কোন সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়াতে দিবো না : সাখাওয়াত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৯, ১৩ অক্টোবর ২০২৪

 দেশে আর কোন সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়াতে দিবো না : সাখাওয়াত 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন ধর্ম যার যার নিরাপত্তা পাওয়ার অধিকার সবার। বাংলাদেশে আর কোন সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়াতে দিবো না। 

হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিস্টান আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে এই বাংলাদেশকে আমরা গড়ে তুলবো। বাংলাদেশের একজন সুনাগরিক হিসাবে আমরা বাংলাদেশের পাশে থাকবো। আমরা সবাই যার নিজ নিজ ধর্ম নিজ নিজ স্থান থেকে শান্তিপূর্ণভাবে পালন করব। আমরা একে অন্যের ধর্ম পালনে কোন প্রকার বাঁধা সৃষ্টি করব না। 

রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় শহরের বিআইডব্লিউটিএ’র ৩ নং ঘাটে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আয়োজনে ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সার্বিক তত্ত্বাবধানে প্রতিমা বিসর্জন মঞ্চে শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন। 

তিনি আরও বলেন, গত ৫ তারিখের পর থেকে হিন্দু সম্প্রদায়কে আমরা আমাদের বুকে টেনে নিয়েছি। আমরা আশা করি হিন্দু ভাইয়েরা আমাদেরকে তাদের বুকে টেনে নিবে। সারা বছর আমরা এভাবে সহ অবস্থান হিসেবে মিলেমিশে থাকতে চাই। যারা হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিস্টানদের মধ্যে বিভেদ সৃষ্টি করে তাদের রাজনৈতিক স্বার্থ হাসিল করতে চায়। সেই সুযোগ আমরা হিন্দু বৌদ্ধ মুসলিম খ্রিষ্টান আর সেটা হতে দিব না।

বাংলাদেশকে একটি শান্তিময় দেশ হিসাবে আমরা গড়ে তুলতে চাই। বাংলাদেশে যে হাজার বছরের যে সৌহার্দ্য রয়েছে আমরা সেইটাকে ধরে রাখতে চাই। সকল ধর্মের মানুষ আমরা মিলেমিশে এদেশকে এগিয়ে নিয়ে যাব। আর শান্তিপূর্ণভাবে নারায়ণগঞ্জের শারদীয় দুর্গো উৎসব পালিত হওয়ায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও সকল দল এবং পূজা কমিটির নেতৃবৃন্দকে মহানগর বিএনপির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় শারদীয় দূর্গোৎসবের বিজয়া দশমী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) সাকিব আল রাব্বি, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, নারায়ণগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সহ- সভাপতি সাংবাদিক উত্তম কুমার সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাপ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, চাষাঢ়া রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সদস্য সচিব খোকন সাহা,বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি শিশির ঘোষ অমরসহ প্রশাসন ও পূজা পরিষদের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: