নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

বিএনপি আর ক্ষমতায় আসবে না

আঙ্গুরের সঙ্গে শেখ হাসিনার সম্পর্ক ফাঁস

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৮, ৬ অক্টোবর ২০২৪

আঙ্গুরের সঙ্গে শেখ হাসিনার সম্পর্ক ফাঁস

নারায়ণগঞ্জ-২ আড়াইহাজারের বিএনপির সাবেক এমপি এক এগারোর সংস্কারপন্ত্রী নেতা আতাউর রহমান আঙুরের সঙ্গে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সম্পর্ক রয়েছে তার গোপন অডিও ফাঁস হয়ে গেছে। যা রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  ভাইরাল হয়ে গেছে। 

অডিওতে বিএনপির সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর তার নেতাকর্মীদেরকে কাছে বলতে শোনা যায় যে- আজ পর্যন্ত আমার বিরুদ্ধে কোন মামলা হইছে। কেন হয় নাই! কারণে এমপি বাবু আমার শেখ হাসিনা আমার খালেদা জিয়া আমার তারেক জিয়াও আমার। কারণ এখন আমার আর কেউ নাই আমি রাজনীতি ছেড়ে দিয়েছি। 

দেশ যেভাবে আছে সেভাবেই চলবে বিএনপি আর ক্ষমতা আসবে না। শেখ হাসিনা আরও দশ বছর বাঁচব আওয়ামী লীগ ক্ষমতায় থাকবো। আমরা তো রাজনৈতিক পরিবারের লোক আমরা কিন্তু রাজনীতি বুঝি। আমার নাম্বার কিন্তু শেখ হাসিনার কাছেও আছে। আমি এমপি সময় শেখ হাসিনা গোপালদী বাজারে একটা জনসভা করতে আসতে চেয়েছিল সেখানে নাকি বাধা আসবে । 

তখন শেখ হাসিনা আমাকে ফোন করেছিল আমি তোমার কপাল যে আসতে চাই। তিনি বলেন সমস্যা নাই আপনি আসেন। ভুলতা থেকে আপনি আসবেন আড়াইহাজার হয়ে খাবার দাবার খেয়ে কপাল দিয়ে যাবেন জনসভা করে আবার চলে যাবেন আমি আপনাকে সর্বোচ্চ নিরাপত্তা দিব কোন সমস্যা হবে না। 

অডিওতে আঙুরকে আর বলতে শোনা যায়, আমি সাথে থাকতে পারবো না তবে ওসি এবং টিইউনোকে বলে দিয়েছিলাম। তার জন্য কোন প্রকাশ অসম্মান না হয় চা নাস্তা থেকে সবকিছু খাওয়াবেন। পরে টাকা দিয়ে বলেছি উনাকে খাবার-দাবার সব খাওয়াবেন শাড়ি লুঙ্গি উপহার দিবেন তাতে যেন কোন ত্রুটি না হয় আর বলবেন আঙ্কুর সাব দিছে। 

পরে উনি (সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ঢাকায় এসে আমাকে ফোন করেন বলেন বাবা তুমি আমাকে এত সম্মান দিয়েছো। বাবা তুমি কালকে আমার অফিসে এসো যাওয়ার পরে উনি সবাইকে বলেছে এই ছেলেটা আমাকে এই সম্মান করেছে। এরপর তিনি আমাকে বলেন তিনি মমতাজের সাথে দাড়াইছিলানা। যে কোন প্রয়োজনে তুমি আমাকে ফোন করবা আমি তোমার পাশে আছি। 

এরপর উনি প্রধানমন্ত্রী হওয়ার পরে আমি বেশ কয়েকবার উনাকে বিভিন্ন প্রয়োজনে ফোন করে কি উনি আমার ফোন রিসিভ করেছিল। উনি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার খোঁজ খবর নিয়েছেন। 

আরও শোনা যায়, এর মধ্যে সাবেক এমপি নজরুল ইসলাম বাবুর আমার একটু খারাপ সম্পর্ক হয়েছিল। সে সময় সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও সাবেক এমপি বাবুসহ সবাই নেতাদের নিয়ে একটা মিটিংয়ে বইছিলাল। সে মিটিংয়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিল। শেখ হাসিনা সেদিন মিটিংয়ে বাবুকে বলেছিল তুই ব।

তোদের এখানে আঙ্গুর সাব নামের একজন নেতা আছে। উনি বিএনপি করতে পারে কিন্তু আমার সাথে উনার ভাই বোনের সম্পর্ক। তাহলে বুঝেন আজ পর্যন্ত আমার বিরুদ্ধে কোন মামলা হয়েছে। কারণ শেখ হাসিনা আমার, খালেদা জিয়াও আমার তারেক জিয় রহমান। আমি রাজনীতি ছেড়ে দিয়েছি।