নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

আওয়ামী দোসরদের নৈরাজ্যের প্রতিবাদে শহরে ছাত্রদলের বিক্ষোভ ও সমাবেশ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৬, ৪ অক্টোবর ২০২৪

আওয়ামী দোসরদের নৈরাজ্যের প্রতিবাদে শহরে ছাত্রদলের বিক্ষোভ ও সমাবেশ 

সারাদেশে আওয়ামী লীগ সরকারের দোসরদের বিশৃঙ্খলা ও নৈরাজ্যের প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) বিকালে সাবেক ছাত্রদল নেতা খাইরুল কবির মুন্নার নেতৃত্বে শহরের চাষাঢ়া মিশনপাড়া এলাকায় এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মুন্না বলেন, গত ৫ আগষ্টের পর থেকে বিভিন্ন জায়গায় নৈরাজ্য ও বিশৃঙ্খলা হচ্ছে। আমরা ইতিমধ্যেই বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে সেই বিশৃঙ্খলার বিরুদ্ধে অবস্থান নিয়েছি। কিন্তু আমরা  ইদানিং দেখতে পাচ্ছি আসন্ন পূজা উপলক্ষে তারা আবারও বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। আপনারা জানেন চাষাঢ়ার আশেপাশের এলাকগুলোতে বিভিন্ন পূজা অনুষ্ঠিত হয়। সেক্ষেত্রে এ স্থানগুলো অনেক গুরুত্ব বহন করে।

তিনি বলেন, আওয়ামী লীগের অনেক দোসরা দেশ ছেড়ে চলে গিয়েছে। কিন্তু তারাতো সাথে অস্ত্রগুলো নিয়ে যায়নি। এ অস্ত্রগুলো আমাদের বিভিন্নস্থানে বিভিন্নজনের হাতে ছড়িয়ে ছিটিয়ে আছে। এখনও আওয়ামী লীগের কিছু পেতাত্মারা ঘুরে বেড়াচ্ছে। তারা আবার ভিন্ন নামে, ভিন্ন পোষাকে সংগঠনিত হচ্ছে। 

তাই আমরা তাদের বিরুদ্ধে এ প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছি। আমি এখান থেকে বলতে চাই, তাদের বিষয়ে আমাদের সবাইকে সর্তক থাকতে হবে। আর তারা যাতে আর কোন প্রকার নৈরাজ্য সৃষ্টি করতে না পারে, সেদিকে তীক্ষè দৃষ্টি রাখতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, শাহাদাত হোসেন, মতিউর রহমান, সোনাম, সিফাত, বাবু, রফিক প্রমূখ।