নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৬ অক্টোবর ২০২৪

মহানগর ছাত্রদলের কমিটিতে ত্যাগীদের মূল্যায়নের দাবিতে মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৩, ৪ অক্টোবর ২০২৪

মহানগর ছাত্রদলের কমিটিতে ত্যাগীদের মূল্যায়নের দাবিতে মিছিল

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নতুন কমিটিতে ত্যাগীদের মূল্যায়নের দাবিতে মহানগর ছাত্রদলের ব্যানারে নগরীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি কদম রসূল কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিফাত'র নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় সরকারি কদম রসূল কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিফাত বলেন,  ১৭ সেপ্টেম্বর আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে সেই প্রসঙ্গে আমরা যারা রাজপথে থেকে বিভিন্নভাবে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে এসেছি, আমরা চাই যেকোনো নতুন মুখ যেনো এই কমিটিতে না আসে। আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দকে বলতে চাই, আমাদের মধ্য থেকে ত্যাগীদের মূল্যায়ন করা হোক। যাতে করে দল আরও সুসংগঠিত ও শক্তিশালী হয়।

মিছিলে এসময় আরও উপস্থিত ছিলেন, তোলারাম কলেজের যুগ্ম সম্পাদক মো. তুহিন, নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের সদস্য আশিক, মো. সাকিব, আকাশ, কদম রসূল কলেজ ছাত্রদলের সদস্য মো. ইমন, ছাত্র দলের হাসান, আজমীর, রফিক, জিসান, আবদুল্লাহ, আরিয়ান, তুহিন ও আল-আমীন সহ অসংখ্য নেতৃবৃন্দ।