নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

ঢাকার সমাবেশে মহানগর বিএনপির যোগদান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০৬, ১৮ সেপ্টেম্বর ২০২৪

ঢাকার সমাবেশে মহানগর বিএনপির যোগদান

আর্ন্তজাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে পল্টনে কেন্দ্রীয় বিএনপির সমাবেশে যোগদান করেন মহানগর বিএনপি। মঙ্গলবার (১৭ সেপ্টম্বর) দুপুর ২ টায় মহানগর বিএনপির সদস্য ও সাবেক সহ-সভাপতি হাজী ফারুক, সদস্য ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সদস্য আমিনুর ইসলাম মিঠু ও সদস্য শহীদুল ইসলাম রিপনের নেতৃত্বে সংগঠনের নেতা কর্মীরা সমাবেশ স্থলে যোগদান করে।

এর আগে বেলা দুপুর দেড়টায় মহানগর বিএনপির নেতৃবৃন্দরা খন্ড খন্ড মিছিল নিয়ে ঢাকাস্থ ফকিরাপুল এলাকায় জড়ো হতে শুরু করে। পরে উপস্থিত নেতৃবৃন্দরা মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগদান করে। এসময়ে উপস্থিত নেতৃবৃন্দরা ফ্যাসিবাদী হাসিনার ফাঁসির দাবি সহ দলীয় শ্লোগান দিতে থাকেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দরা বলেন, স্বৈরাচারী সরকার হাসিনা রক্তের উপর দাড়িয়ে ক্ষমতায় টিকে ছিলো। আওয়ামী লীগের মন্ত্রী, এমপিরা এমন ভাব নিয়ে ছিলো এই দেশেটা শেখ হাসিনার বাবার কিনা সম্পদ আর আমরা সবাই তাদের পুজা।
রাজা-পুজার দিন শেষ এটা ছাত্র-জনতার বাংলাদেশ। আর এই দেশে যারা ক্ষমতা ধরে রাখতে অসহায় মানুষকে গুম, খুন, নির্যাতন ও দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করেছে। এই দেশের মাটিতেই তাদের বিচার হবে ইনশাল্লাহ।

\এসময়ে আরও উপস্থিথ ছিলেন, সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক ও ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিদার খন্দকার, সাধারণ সম্পাদক শফি উদ্দিন সোহেল, বন্দর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক সাফী, মহানগর বিএনপি নেতা হাজী গোলাম মোস্তফা খোকা, আনোয়ার হোসেন দেওয়ান, শামছুল আলম, মোহাম্মদ হোসেন কাজল, আবুল হোসেন সরদার, আহসান খোকন, পাভেজ আলম, মামুন প্রধান, বুলবুল আহম্মেদ, মিনহাজ মিঠু, শহীদ হাসান খান, ইফাত, জুম্মান, নুরু, রফিক সহ মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন থানা, ইউনিয় ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সম্পর্কিত বিষয়: