নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

কেন্দ্রীয় জিয়া মঞ্চ’র সহ-সভাপতি হলেন কাউন্সিলর ইকবাল হোসেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৮, ১৭ সেপ্টেম্বর ২০২৪

কেন্দ্রীয় জিয়া মঞ্চ’র সহ-সভাপতি হলেন কাউন্সিলর ইকবাল হোসেন

 ‘জিয়া মঞ্চ’ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

‘জিয়া মঞ্চ’র ঢাকা নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে (১৩ সেপ্টেম্বর) কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক (চলতি দায়িত্ব দপ্তর) ইঞ্জিনিয়ার মোঃ জামাল হোসেন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এবিষয় এক সাক্ষাৎকারে মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, আমাকে ‘জিয়া মঞ্চ’ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও ‘জিয়া মঞ্চ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুস সালম ও সাধারণ সম্পাদক ফয়েজ উল্ল্যাহ ইকবালকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

ইকবাল হোসেন আরো বলেন, আমি আমার দক্ষতা, সততা ও মেধাদিয়ে ‘জিয়া মঞ্চ’ কেন্দ্রীয় কমিটিকে আরো শক্তিশালি ও সুসংগঠিত করার জন্য কাজ করে যাব। পরিশেষে সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন ‘জিয়া মঞ্চ’ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় থানা বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভেচ্ছা জানান।