নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

টিপুর উপরে হামলা নারায়ণগঞ্জ সম্মিলিত পেশাজীবী পরিষদের নিন্দা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৬, ১৫ সেপ্টেম্বর ২০২৪

টিপুর উপরে হামলা নারায়ণগঞ্জ সম্মিলিত পেশাজীবী পরিষদের নিন্দা 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যে চালানো সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সম্মিলিত পেশাজীবী পরিষদের সমন্বয়ক সিনিয়র কনসালটেন্ট এনেস্থেসিয়া ডাঃ মজিবুর রহমান। 

এক বিবৃতিতে সম্মিলিত পেশাজীবী পরিষদের সমন্বয়ক সিনিয়র কনসালটেন্ট এনেস্থেসিয়া ডাঃ মজিবুর রহমান বলেন, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছিল। তাকে হত্যা করার জন্যেই বহিষ্কৃত আতাউর রহমান মুকুল, পদত্যাগকারী আবুল কাউসার আশার নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে।

এসব সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের বিকল্প নেই। গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠাসহ দেশের মানুষের জানমাল রক্ষায় দল, মত নির্বিশেষে সকল শ্রেণিপেশার মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

অবিলম্বে এড. আবু আল ইউসুফ খান টিপুর ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি এবং তার আশু সুস্থতা কামনা করছি।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর বিকেল চারটায় নারায়ণগঞ্জের বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকায়  মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যে বহিষ্কৃত আতাউর রহমান মুকুল ও পদত্যাগকারী আবুল কাউসার আশার নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালানো হয়।

হামলায় টিপুসহ ১০জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। আহতদের প্রথমে খানপুর ৩০০ সজ্জা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। পরে গুরুতর আহত মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে শহরের হেলথ রিসোর্ট হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি মেডিহোপ ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।
 

সম্পর্কিত বিষয়: