নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৯ সেপ্টেম্বর ২০২৪

এড. টিপুর উপরে সন্ত্রাসী হামলার ঘটনায় নারায়ণগঞ্জ ড্যাব’র নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৫, ১৫ সেপ্টেম্বর ২০২৪

এড. টিপুর উপরে সন্ত্রাসী হামলার ঘটনায় নারায়ণগঞ্জ ড্যাব’র নিন্দা

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর উপরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ডক্টর্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। 

এক বিবৃতিতে ডক্টর্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) নারায়ণগঞ্জ আহ্বায়ক প্রফেসর ডাঃ জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব প্রফেসর ডাঃ ফারুক আহমেদ বলেন, গত ৬ সেপ্টেম্বর বিকেল ৪টায় শান্তি সমাবেশে যোগদানের জন্য শীতলক্ষ্মা নদী পার হয়ে নবীগঞ্জ কমিউনিটি সেন্টারে পৌঁছালে একদল সন্ত্রাসী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যেই তার ওপর বর্বরোচিত হামলা এবং তাকে গুরুতর আহত করার ঘটনা সেই অপতৎপরতারই বহিঃপ্রকাশ। এসব সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের বিকল্প নেই।

গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠাসহ দেশের মানুষের জানমাল রক্ষায় দল, মত নির্বিশেষে সকল শ্রেণিপেশার মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

ডক্টর্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) পক্ষ থেকে এড. আবু আল ইউসুফ খান টিপুর ওপর হামলাকারী দুষ্কৃতকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর আহ্বান জানাচ্ছি এবং তার আশু সুস্থতা কামনা করছি।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর বিকেল চারটায় নারায়ণগঞ্জের বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকায়  মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যে বহিষ্কৃত আতাউর রহমান মুকুল ও পদত্যাগকারী আবুল কাউসার আশার নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালানো হয়।

হামলায় টিপুসহ ১০জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। আহতদের প্রথমে খানপুর ৩০০ সজ্জা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। পরে গুরুতর আহত মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে শহরের হেলথ রিসোর্ট হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি মেডিহোপ ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।
 

সম্পর্কিত বিষয়: