নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

মাহাবুবের নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৫, ১৪ সেপ্টেম্বর ২০২৪

মাহাবুবের নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানির উপরে হামলা ও দলের কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারকে হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রূপগঞ্জে ঢাকা - সিলেট মহাসড়কে এই বিক্ষোভ মিছিল বের করে জেলা স্বেচ্ছাসেবক দল।

বিক্ষোভ মিছিল থেকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও ক্রীড়া সম্পাদক দিদার হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে শ্লোগান দেন জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। 

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমান বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে ভারতে অবস্থান করলেও তার ষড়যন্ত্র কিন্তু থেমে নেই। খুনি শেখ হাসিনাকে অস্থিশীল করতে নতুন করে আবার ষড়যন্ত্রের পায়তারা করছে।

তারই ষড়যন্ত্রের অংশ হিসেবে গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম জিলানীসহ বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা ও স্বেচ্ছাসেবক দল নেতা দিদারকে হত্যা করেছে গোপালগঞ্জ আওয়ামী লীগের সন্ত্রাসীরা। জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে খুনি হাসিনা শেখ হাসিনা ও তার দোসরাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি। 

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহাম্মদ, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন পায়েল, নজরুল ইসলাম, এসকে শাহীন, আহবায়ক সদস্য খায়রুল কবির মুন্না, শাহাদাৎ হোসেন, রুহুল আমিন, হযরত আলী, বাচ্চু, মোক্তার, হানিফ, চুন্নু, রবিউল, রাব্বানী, নাজমুল,আল আমিন, ফাহিম, মিজান, শুক্কুর, শান্ত, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য মিলন, ফারুক, মন্টু, কাওছার, মিজান, মনু, সানি, সবুজ, দেলোয়ার, রোমান, শাকিল, মাসুদ আকন্দ, আওলাদ, বাদশা, সুমন, জসিম, সাজ্জাদ, বিল্লাল, জামান,শফিক, রোকন, মফিজুল, মোক্তার, কাওসার, রমজান, মনসুর, অপু, আল আমিন, মোক্তার, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. শামীম, ফয়সাল ভুইয়া রিপন, কাজী কামাল, ফজলুল হক ভুইয়া, সেলিম, হাইজাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোবারক হোসেনসহ জেলা স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।