নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছে স্বৈরাচার শেখ হাসিনা সরকার: কাজী মনির

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:০৫, ১৩ সেপ্টেম্বর ২০২৪

মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছে স্বৈরাচার শেখ হাসিনা সরকার: কাজী মনির

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির বলেছেন, আমি মুক্তিযুদ্ধ করেছি, আমি তো চিন্তা করিনি বেঁচে ফিরে আসবো। আর সেই স্বৈরাচার শেখ হাসিনার সরকার অসংখ্য ভুয়া মুক্তিযোদ্ধা তৈরি করে মুক্তিযুদ্ধকে কলঙ্কিত করেছে । রূপগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগ সরকারের এজেন্টদের চাঁদাবাজি, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিরোধের লক্ষ্যে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে 


শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ডহরগাঁও সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।  এ সময় কাজী মনিরুজ্জামান মনির আরো বলেন, নমিনেশন বা এমপি-মন্ত্রী আমি কিছুই চাই না। আমি চাই রূপগঞ্জের সর্বস্তরের মানুষের ভালোবাসা নিয়ে থাকতে। আমি ভালোবাসা বিচ্ছিন্ন করতে পারবোনা। বিগত আওয়ামী স্বৈরাচারী সরকার আমাকেসহ আমাদের বিএনপি নেতা কর্মীদের মিথ্যা মামলা হামলা দিয়ে অনেক নির্যাতন পড়েছে।  আরে মিথ্যা মামলা বুঝা নিয়ে আদালত পাড়ায় প্রতিদিন দৌড়াতে হয়েছে। কখনো দলের কর্মীদের কাছ থেকে দূরে যায়নি। 


 অনুষ্ঠান সঞ্চালনা করেন, নারায়ণগঞ্জ জেলা কৃষকদলের আহ্বায়ক ডাঃ শাহিন মিয়া।সমাবেশে সভাপতিত্ব করেন, গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গোলাম মোস্তফা।  শান্তি সমাবেশে বক্তব্য দেন, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি  নাসির উদ্দিন ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুর রহমান, কেন্দ্রীয় জিয়া মঞ্চের যুগ্ম সাধারণ সম্পাদক কাইয়ুম প্রধান,জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আমিরুল ইসলাম ইমন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সম্পাদক মাহফুজুর রহমান, বায়োজিত মিয়া, জাহাঙ্গীর আলম, সোহেল মিয়া, শাহজাদা মিয়া, জাকারিয়া , আলী আহমেদ, আবু মোহাম্মদ মাসুম, সুলতান মাহমুদ, কাজী নাছির উদ্দিন পারভেজ, জাকির হোসেন রিপন,  দাউদ মোল্লা, সাহেদ প্রধান, আব্দুল জলিল মিয়া, মজিবুর রহমানসহ আরো অনেকে। 


এসময় যারা সন্ত্রাস ও নৈরাজ্য  করবে তাদের শক্ত হাতে প্রতিহত করা হবে বলেও  হুঁশিয়ারে দেন বক্তারা।পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতএবং বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করা হয়। 
 

সম্পর্কিত বিষয়: