নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি নেতা টিপুর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪৭, ৬ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি নেতা টিপুর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত এই বিক্ষোভ মিছিল থেকে হামলাকারী আতাউর রহমান মুকুল এবং আবুল কাউসার আশা বাহিনীর গ্রেফতারের দাবিতে স্লোগান দেন তারা। 

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ থেকে প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয় দোষীদের গ্রেপ্তারের জন্য অন্যথায় উদ্ভূত পরিস্থিতির জন্য প্রশাসনকেই দায়ী থাকতে হবে বলে হুশিয়ারি দেন তারা।

প্রসঙ্গত উল্লেখ্য শুক্রবার ৬ সেপ্টেম্বর বিকেল চারটায় নারায়ণগঞ্জের বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকায় বিএনপির বহিষ্কৃত নেতা আতাউর রহমান মুকুল ও কাউন্সিলর আবুল কাউসার আশার নির্দেশে সন্ত্রাসী সৌরভের নেতৃত্বে মহানগর বিএনপির সদস্য সচিব এড. টিপুর উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালানো হয়।

হামলায় টিপুসহ ৫ জকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়। আহতদের খানপুর ৩০০ সজ্জা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। পরে গুরুতর আহত মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আলী ইউসুফ খান টিপুকে শহরের হেল্থ রিসোর্ট হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় এই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গুরুতর আহত হন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, মহানগর বিএনপির সদস্য কামরুল হাসান চুন্নু সাউদ, ১২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, স্বেচ্ছাসেবক দল নেতা খায়রুল কবির মুন্নাসহ অনেকেই।