নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

আ’লীগের দালাল মুকুল-আশাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে : সজল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৬, ৬ সেপ্টেম্বর ২০২৪

আ’লীগের দালাল মুকুল-আশাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে : সজল

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল বলেছেন, বন্দরের কিছু দালাল যারা অতীত বিএনপির নাম বিক্রি করেছে ওসমান পরিবারের দালাল ছিল তাদেরকে দল বহিষ্কার করে দল থেকে বের করে দেয়া হয়েছিল।

 সেই দালালটা আজকে রাজপথের ত্যাগী নেতা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যে বন্দরে হামলা করা হয়েছিল। 

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা গুলো বলেন।  

তিনি আরও বলেন, বন্দরের প্রশাসন হল আওয়ামী লীগের গাপটি মারা প্রশাসন। বন্দর থানার ওসিকে বারবার বলার পরও সে কোন ব্যবস্থা নেয়নি। ফ্যাসিবাদী আওয়ামী লীগের দালাল মুকুল- কাউসারদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। যদি তাদেরকে গ্রেপ্তার করা না হয় তাহলে তাদের বাড়ির ইটও আমরা খুলে নিয়ে আসবো। তার জন্য কিন্তু প্রশাসন দায় থাকবে। 

নেতাকর্মীরা ধৈর্যধারণ করেছে তার মানে এই নেই যে অপরাধীর দেরকে ক্ষমা করে দাও হয়েছে। অপরাধীর দেরকে অবশ্যই গ্রেপ্তার করতে হবে তা না হলে তার দায়ভার বন্দর ও নারায়ণগঞ্জের প্রশাসনকে নিতে হবে। আপনারা সবাই আবু ইউসুফ খান টিপু ভাইয়ের জন্য দোয়া করবেন তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসেন।