নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৫ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি করলে অপরাধমূলক কর্মকাণ্ড করা যাবে না : আজাদ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৯, ৩১ আগস্ট ২০২৪

বিএনপি করলে অপরাধমূলক কর্মকাণ্ড করা যাবে না : আজাদ 

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক (ঢাকা বিভাগ) সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন,  বিএনপি জনগণের দল। জনগণের যেটা মঙ্গল হয় বিএনপি সেটাই করে। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান সেই কাজটাই করেন যেটা দেশের মানুষের মঙ্গল হয়।

আওয়ামীলীগের সংসদ সদস্য ছিল নজরুল ইসলাম বাবু তার মদতেই এই বালিয়াপাড়ায় মাদকের একটি অভয়ারণ্য ছিল। এখানে বিভিন্ন ধরনের মাদক বিক্রি করা হতো। বাবুর মদতে সে মাদকের সেই আস্তানাকে চালাতে দেলোয়ার ও সোহেল মেম্বার। 

তাদের কারণে এই পুরো আড়াইহাজারে মাদকের ছড়াছড়ি ছিল। আজকে কোথায় দেলোয়ার ও সোহেল মেম্বার। বাবুর সাথে সাথে তারাও কিন্তু পলাইছে। আপনাদের প্রতি আমার কঠোর নির্দেশনা বালিয়াপাড়া আর কোন মাদক ব্যবসায়ীকে প্রশ্রয় দেওয়া যাবে না। 

দেলোয়ার ও সোহেল মেম্বারকে কোনরকমে আপনারা দলে ঢুকতে দিবেন না। তাদেরকে এলাকা থেকে বয়কট করুন আপনারা। সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করুন। আর যারা মাদক ব্যবসায়ী তাদেরকে সমাজ থেকে উৎক্ষেপ করুন। একটি মাদকমুক্ত সমাজ রক্ষা করা আমাদের সকলেরই কিন্তু দায়িত্ব।  

শনিবার (৩১ আগস্ট) সন্ধ্যায় আড়াইহাজার উপজেলাধীন ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া বাজার পরিচালনা কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আজাদ বলেন, বিএনপি করলে কোন অপরাধমূলক কর্মকাণ্ড করা যাবেনা। সন্ত্রাস, চাঁদাবাজি ও কারো প্রতিষ্ঠানে তালা মারা যাবে না। আর কোন অনুপ্রবেশকারীদের নিয়ে ঘুরাফেরা যাবে না। যদি এগুলা করেন তাহলে দল থেকে বহিষ্কার করা হবে। যারা আওয়ামী লীগের দুঃশাসনের লোক।

মানুষের উপর অত্যাচার অনাচার ও জুলুম নির্যাতন করেছে তাদের পাশে দাঁড়ানো যাবে না এবং তাদেরকে শেল্টারও দেওয়া যাবে না। আমি একটি কথা বলতে চাই আপনারা সবাই অনুপ্রবেশকারীদের থেকে দূরে থাকুন। কোনভাবেই অনুপ্রবেশকারীদেরকে জায়গা দিবেন না। যদি জায়গা দেন তাহলে কিন্তু আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি আরও বলেন, যারা নজরুল ইসলাম বাবুর মদতে বিএনপি সাইনবোর্ড ব্যবহার করে আপনাদের উপরে জুলুম নির্যাতন করেছে আপনারা তাদেরকে ছাড় দিবেন না। যারা বিগত দিনে আওয়ামী লীগের দালালি করেছে তারা এখন বাবুর পেতাত্মা হিসেবে মার্কেটে কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দিয়ে চাঁদা দাবি করছে। এ ধরনের কোন প্রকার অন্যায় করা যাবে না ভাইয়েরা। 

দেশনায়ক তারেক রহমান বলেছে অন্যায় করা যাবে না এবং অন্যায় ভাবে কারো ওপর জুলুম করা যাবে না। কোন প্রকার চাঁদাবাজি করা যাবে না যেখানেই চাঁদাবাদি সেখানে প্রতিরোধে দুর্গ গড়ে তুলতে হবে। আজ যেখানেই অন্যায় সেখানেই প্রতিবাদ।  আমরা রাজপথে আছি রাজপথেই থাকবো রাজপথে থেকে এই খুনি হাসিনার বিচার করেই ঘরে ফিরব।

আলোচনা সভা শেষে নজরুল ইসলাম আজাদ রফিকুল ইসলাম রফিককে সভাপতি ও এনামুল হক মোল্লাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বালিয়াপাড়া বাজার পরিচালনা কমিটির নাম ঘোষণা করেন। কমিটির সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন, ১নং সহ- সাধারণ সম্পাদক মাসুদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান শান্ত ও কোষাধ্যক্ষ আলম মোল্লা। 

আড়াইহাজার উপজেলা বিএনপি'র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক এবং আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাসিবুল রহমান শান্ত'র যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি'র  সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, আড়াইহাজার উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক এড. কামাল হোসেন মোল্লা, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক কবির হোসেন, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ ডালিম, আড়াইহাজার উপজেলা বিএনপি'র সহ-সভাপতি হাজী রতন, আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, সাবেক ছাত্রনেতা আলামিন শিকদার, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসেন।
 

সম্পর্কিত বিষয়: