নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

নারায়ণগঞ্জের স্বেচ্ছাসেবকলীগ নেতাদের বিরুদ্ধে কোন অভিযোগ নাই : জুয়েল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৩, ২৭ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জের স্বেচ্ছাসেবকলীগ নেতাদের বিরুদ্ধে কোন অভিযোগ নাই : জুয়েল

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন বলেছেন, স্বেচ্ছাসেবকলীগের প্রাণ সাচ্চু ও বাবু ভাইয়ের নেতৃত্বে নারায়ণগঞ্জ মানুষের পাশে আমরা রয়েছি। আমরা যদি ভালো কাজ করি, তাহলে ভালো সুনাম হবে। তাহলে আমাদের নেত্রী শেখ হাসিনা ও আমাদের নেতাররা সম্মান পায়।

আমাদের নেতা-কর্মীদের উদ্দেশ্যে সব সময় বলে থাকি, তোমরা মানুষের পাশে থাকো। নারায়ণগঞ্জের স্বেচ্ছাসেবকলীগ নেতাদের বিরুদ্ধে কোন অভিযোগ নাই। মানুষের যে কোন সমস্যায় আমরা বাড়ীতে বাড়িতে গিয়ে স্বেচ্ছাসেবকলীগ কাজ করেছে। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগ ধরে রাখতে হবে।

শনিবার (২৭ জুলাই) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দোয়া ও মিলাদ মাহফিলে তিনি একথা বলেন।

জুয়েল আরো বলেন, অনেক পত্রিকায় দেখলাম রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন। গত ১৯ জুলাই শামীম ওসমানের পাশে থেকে ওই জামায়াত-বিএনপির বিরুদ্ধে অবস্থান নিয়ে ছিলাম। শুক্রবার নারায়ণগঞ্জে একটি ভয়াবহ পরিস্থিতি করতে চেয়েছিলো। আওয়ামীলীগের কার্যালয়, সিটি কর্পোরেশন ও বাস পুড়িয়েছে, পাসপোর্ট অফিস জ্বালিয়ে দেয়া হয়েছে। ওরা বাংলাদেশকে অশান্তি করতে চেয়েছিলো।

তখনই আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ রক্ষা পেয়েছে। আজ ভাংচুরে মেট্টোরেলও রক্ষা পায়নি, মেয়র হানিফ ফ্লাইওভারও পুড়িয়ে দিয়েছেন। বিএনপি নেতারা আজ সুন্দরভাবে ব্যবস্থা বাণিজ্য বাসায় অবস্থান করছেন।

তিনি আরো বলেন, লন্ডন থেকে বসে প্রেসক্রিপশন দিয়ে দেশের তান্ডব চালিয়েছেন। আজকে পুলিশ ভাইকে হত্যা করে ঝুলিয়ে রেখে ভয়ংকর পরিস্থিতি করতে চেয়েছিলো। আমরা রাজনীতি করি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য। বন্দর সিদ্ধিরগঞ্জ ও শহরে ২৭টি ওয়ার্ডের কমিটি হয়েছে। শীতবস্ত্র, রোজা-পূজা সামগ্রী ও করোনা ত্রাণ সামগ্রী দিয়ে স্বেচ্ছাসেবকলীগ প্রশংসিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সহ-সভাপতি সিব্বির আহম্মেদ, সাবেক সহ-সভাপতি মানিক শেখ, কামরুজ্জামান চঞ্চল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয়, সাবেক সাংগঠনিক সম্পাদক মাকসুদ হোসেন রকি, সাবেক দপ্তর সম্পাদক মোঃ ইমরানুর রশিদ, সাবেক সহ-দপ্তর সম্পাদক রাকিবুল হাসান, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা আবিস, নাদিম, স্বর্ণা, সাজেদুল, সুমন, বাবুল দেওয়ান, ১১নং ওয়ার্ড সভাপতি জাবেদ হোসেন, ১২নং ওয়ার্ড রাজু, শাহিন, ১৩নং ওয়ার্ড রাজীব, নয়ন, ১৪নং ওয়ার্ড রাজীব, চন্দ্রদেব, ২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নাজমুল, ২২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন, ২৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোমেন প্রমুখ।