নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

উচ্চ আদালতের মাধ্যমে কোটা সমাধান হউক : দিপু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৫, ১৭ জুলাই ২০২৪

উচ্চ আদালতের মাধ্যমে কোটা সমাধান হউক : দিপু 

কোটা সংস্কার আন্দোলনের নামে স্বাধীনতাবিরোধী অপশক্তি কর্তৃক শিক্ষার্থীদের ভুলপথে পরিচালিত করে বীর মুক্তিযোদ্ধাদের অসম্মান করার পাশাপাশি দেশে নৈরাজ্য সৃষ্টির বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জের আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। বুধবার (১৭ই জুলাই) নগরীর ২নং রেলগেট সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিসুর রহমান দিপু বলেন, চলমান কোটা সংস্কার আন্দোলন নিয়ে রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নের জন্য বিএনপি জামায়াতের ষড়যন্ত্র চলছে। তারা আন্দোলনকে ভিন্ন দিকে প্রবাহিত করতে চাইছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। 

এড. আনিসুর রহমান দিপু আরও বলেন, আমরা চাই উচ্চ আদালতের মাধ্যমে বিষয়টি সমাধান হোক। কোটা সংস্কার আন্দোলনের নামে দেশ বিরোধী স্লোগান দিয়ে দেশের বীর মুক্তিযোদ্ধাদের অসম্মান ও দেশের জনগণের স্বাভাবিক জীবন ব্যাহত করে দেশে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করা হলে দেশের জনগণ বীর মুক্তিযোদ্ধাদের ও সাধারণ জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে তা মোকাবেলা করতে বদ্ধপরিকর। 

একইসাথে আন্দোলনের নামে জনদুর্ভোগ না বাড়িয়ে শিক্ষাঙ্গনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সকল শিক্ষার্থীর প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি। আমরা আশা করি অচিরেই এ উদ্ভুত পরিস্থিতির অবসান ঘটবে।

এসময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাতসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।