নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

১৫দিনের মধ্যে মহানগর স্বেচ্ছাসেবক দলের ইউনিট কমিটি গঠনের নির্দেশ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪০, ১৫ জুলাই ২০২৪

১৫দিনের মধ্যে মহানগর স্বেচ্ছাসেবক দলের ইউনিট কমিটি গঠনের নির্দেশ

আগামী ১৫ দিনের মধ্যে কর্মী সম্মেলনের মাধ্যমে পুরোনো সকল কমিটি ভেঙে দিয়ে নতুন করে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের নতুন ইউনিট কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি।

সোমবার (১৫ জুলাই) দুপুরে নয়াপল্টনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজিব আহসানের সঙ্গে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজিব আহসান আগামী ১৫দিনের মধ্যে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আওতাধীন বিভিন্ন থানা, উপজেলা ও ওয়ার্ডের পুরোনো কমিটি ভেঙে কর্মী সম্মেলনের মাধ্যমে নতুন গঠনের এ নির্দেশনা দেন। 

এবিষয়ে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা বলেন, সভায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আওতাধীন সকল থানা, উপজেলা ও ওয়ার্ড পর্যায়ের স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে আগামী ১৫ দিনের মধ্যে সম্মেলন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজিব আহসান এ নির্দেশনা দিয়েছেন ।

তিনি আরও বলেন, আমরা কর্মী সম্মেলনের মাধ্যমে পুরোনো সকল ইউনিট কমিটি ভেঙে যারা বিগত দিনে দলের নির্দেশনা মেনে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন। এবং আন্দোলন সংগ্রাম করতে গিয়ে মামলা হামলা, নির্যাতন ও কারাভোগ করেছে সেই সকল নেতাকর্মীদের মুল্যয়ান করেই নতুন করে কমিটি গঠন করা হবে। 

কোনো ব্যক্তি কিংবা ভাইয়ের লোকদের নয়। যারা দলের জন্য কাজ করেছেন এবং ভবিষ্যতেও করবে স্বেচ্ছাসেবক দলে সেই সকল ব্যক্তিদেরকে গুরুত্বপূর্ণ পদ দিয়ে প্রতিটি ইউনিট কমিটি গঠন করা হবে ইনশাল্লাহ।