নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সাদেক-সজিবের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আনন্দ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:২৬, ১৪ জুলাই ২০২৪

সাদেক-সজিবের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আনন্দ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং নির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল। 

রবিবার (১৪ জুলাই) সকাল সাড়ে এগারোটার দিকে নতুন কোর্টের সামনে থেকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিবের নেতৃত্বে এ আনন্দ মিছিল বের করে নারায়ণগঞ্জ জেলা যুবদল। আনন্দ মিছিলটি ঢাকা - নারায়ণগঞ্জ লিংক রোড দিয়ে শিবু মার্কেটের সামনে গিয়ে শেষ হয় । 

এসময়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা আনন্দ মিছিল থেকে কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটি দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দেন। 

এছাড়াও বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শ্লোগান দেয় জেলা যুবদলের নেতাকর্মীরা। এসময়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে পুরো আশপাশের এলাকা। 

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজীব, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক ইসমাইল খান, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, তারাব পৌরসভা যুবদলের সদস্য সচিব কাজী আহাদ, জেলা যুবদল নেতা রফিকুল ইসলাম ভূঁইয়া, আরিফুজ্জামান ইমন, আনিসুর রহমান আনিস, ইকবাল হোসেন, আবু মাসুম, আঃ করিম, আব্দুর রহমান পিয়েল, সোহেল রানা, জিয়াউল হক জিয়া, আলী আহমেদ সাগর, সাগর সিদ্দিকী, রেজাউল খন্দকার, ইকবাল হোসেন, জুয়েল আহম্মেদ, আল আমিন, শাহাদাত হোসেন, রুহুল আমিন, জিসান আহমেদ রুবেল, মামুন প্রধান, সানাউল্লাহ চৌধুরী, সাইফুল ইসলাম সুজন, ফকির জহির,সিজান আহম্মেদ রুবেল, কায়সার মুন্সী, আঃ সালাম, মোজাম্মেল হক, আবুল খায়ের, মো. রাসেল, কামাল হোসেন, জেকি, কামাল হোসেন, মেহেদী হাসান রিপন, মো. সোহেল মিয়া, মাইনুল ইসলাম সুরুজ, মোশারফ সরকার, রুহুল আমিন, জসিম গাজী, সালাউদ্দিন, মঞ্জুর হোসেন, মো. ওয়াসিম, জহিরুল ইসলাম, রানা হামিদ,আলি হোসেন, শাহ্ আলীসহ বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে যুবদলের নেতৃবৃন্দরা।
 

সম্পর্কিত বিষয়: