নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৯ জুলাই ২০২৪

স্বার্থ হাছিলের জন্য দলের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০১, ৪ জুলাই ২০২৪

স্বার্থ হাছিলের জন্য দলের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আপনাদের একটি কথাই বলতে চাই আপনারা ঐক্যবদ্ধ থাকেন। ঐক্যবদ্ধ থাকলে কোন ষড়যন্ত্রই সফল হবে না।

যারা দলের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করছে তারা না বুঝে করছে। কেউ হয়ত তাদের উস্কানী দিচ্ছে। আমি তাদের বলব আপনারা সেই উস্কানী থেকে বেড়িয়ে এসে মুল ধারায় আসেন। 

আওয়ামী লীগের মুল ধারা থেকে যারা বেড়িয়ে এসেছেন তাদের কিন্তু এখন আর অস্তিত্ব নাই। যেমন ড. কামাল ও কাদের ছিদ্দিকির মত লোক আজ আওয়ামী লীগে স্থান নাই। তাই আমি বলছি আপনারা ভুল করছেন। আপনাদের কেউ কেউ ইন্ধন দিচ্ছেন। 

তারা হয়ত তাদের স্বার্থ হাছিলের জন্য আপনাদের ব্যবহার করে আওয়ামী লীগের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। ভুল আমাদের থাকতে পারে। আসুন ভুল বুঝাবুঝি পরিহার করে আমরা কাধে কাধ মিলিয়ে সকলে মিলে শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়তে সহায়তা করি। 

বৃহস্পতিবার (৪ জুলাই) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের বন্দর কদমরসুল পৌর সভা মোড়ে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী  আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহাবুবুর রহমান কমলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা  হিসেবে বক্তব্য রাখেন  মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ খোকন সাহা।

নারায়ণগঞ্জ মহানগর ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান সুজুর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি হান্নান আহাম্মেদ দুলাল, নুরুল ইসলাম চৌধুরী,যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবিব ও জি.এম. আরমান, সাংগঠনিক সম্পাদক এড: মাহামুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা ও যুবলীগ নেতা খান মাসুদ,মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক এড: হাবিব আল মুজাহিদ পলু, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন,  ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক দেওয়ান মোহাম্মদ আলী,২১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান প্রমুখ।