নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৯ জুলাই ২০২৪

আনোয়ার ভাইয়ের কাছে ক্ষমা চান :  খোকন সাহা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৭, ৪ জুলাই ২০২৪

আনোয়ার ভাইয়ের কাছে ক্ষমা চান :  খোকন সাহা

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ খোকন সাহা বলেছেন, আমরা অনেকেই জানি নারায়ণগঞ্জে কবে থেকে লাঞ্চিত করার রাজনীতি শুরু হয়েছে। অনেক ত্যাগী নেতারা লাঞ্চিত হয়েছে। সেটা আজ বলতে চাই না।

সেই সময় থেকে নারায়ণগঞ্জে রাজনীতির দূর্বৃত্তায়ন শুরু হয়েছে। আমাদের জীবনও শেষ প্রান্তে। আমাকে কয়েকটা পত্রিকা হাউজ বললেন কাদের আমল থেকে রাজনীতিতে দূর্বৃত্তায়ন শুরু হয়েছে দাদা একটু বলেন না। আমি বলেছি একদিন বলব ভাই। আমি বার বার বলি আমার বয়স এখন ৬৪। ৫০ বছরের ইতিহাস আমি জানি।

বৃহস্পতিবার (৪ জুলাই) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের বন্দর কদমরসুল পৌরসভা মোড়ে আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী  আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে  তিনি এ কথা বলেন।

এডঃ খোকন সাহা আরো বলেন, প্রায়ই যুগের চিন্তা ও সংবাদ চর্চা পত্রিকা ৫০বছরের ইতিহাস জানতে চায়। আমি তাদের বলি একদিন বলব নারায়ণগঞ্জে কারা রাজনীতিতে দূর্বৃত্তায়ন করেছে। সেটাই হবে আমার রাজনীতির ৫০বছরের ইতিহাস। এই বয়সে এসে আমি বিভেদ সৃষ্টি করতে চাই না। 

একটি অপশক্তি দলটাকে বিভাজন করার চেষ্টা করছে। আপনারা সাবধানে থাকবেন। কোন অপশক্তিকে কাছে আসতে দিবেন না। অনেক সময় অনেক নাম ব্যবহার করে তারা। অমুক ভাই ওমুক বোন নাকি তাদের সাথে আছে। শামীম ওসমান আমার ছোট বেলার বন্ধু। খুব ভাল ও সৎ রাজনীতিবিদ। শামীম ওসমান জাতীয় পর্যায়ের নেতা। 

দেশের ক্রান্তিলগ্নে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শামীম ওসমান জাতির সামনে চলে আসে। দলের জন্য নিবেদিত প্রান। তাকে নিয়ে কেন নোংরা রাজনীতির খেলায় মেতে উঠেছেন। শামীম ওসমান কি বলেছে কমিটি বিতর্কিত হয়েছে। তবে কেন তাকে ব্যবহার করে বিভ্রান্তি ছড়াচ্ছেন। 

আমরা বলেছি আপনারা অপেক্ষা করুন। থানা কমিটি আছে, মাণ্যবর কমিটি আছে। তারা কথা না শুনে ফাঁদে পা দিলেন। আমাদের রাজনীতিতে কোন ওয়ারিশ নাই। আনোয়ার ভাই দলের সভাপতি। আপনাদের ভুলের জন্য আনোয়ার ভাইয়ের কাছে ক্ষমা চান। 

বন্দর ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান সুজুর সঞ্চলনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি হান্নান আহাম্মেদ দুলাল, নুরুল ইসলাম চৌধুরী,যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবিব ও জি.এম. আরমান, সাংগঠনিক সম্পাদক এড: মাহামুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা ও যুবলীগ নেতা খান মাসুদ,মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক এড: হাবিব আল মুজাহিদ পলু, ২২নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক দেওয়ান মোহাম্মদ আলী,সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান প্রমুখ।