নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৯ জুলাই ২০২৪

স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : আজাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:২৯, ৩ জুলাই ২০২৪

স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : আজাদ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ ) নজরুল ইসলাম আজাদ বলেছেন, আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। আজকে আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য মুক্তির সমাবেশ করছি। এভাবে সমাবেশ করলে হবে না।

 আমাদেরকে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে হবে। আর আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। 

তিনি বলেন, শোনেন আন্দোলনের ডাক দিয়েছেন দেশনায়ক তারেক রহমান। যে আন্দোলনে ডাক দিয়েছিলেন আপনারা দেখেছেন গত ৭জানুয়ারি দেশে কি হয়েছে এটা কোন নির্বাচন হয়েছে। সেটা ভুয়া ও ডামি নির্বাচন হয়েছে।

 সেই নির্বাচনে ভোট কেন্দ্রে কুকুর ছাগল গরু ছিল। দেশের জনগণ কিন্তু ভোট দিতে যায় নাই। দেশনায়ক তারেক রহমানের আহবানে এদেশের জনগণ সেই নির্বাচন বর্জন করেছিল। 

বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিংর্শত মুক্তির দাবিতে মুন্সীগঞ্জ জেলার বিএনপি উদ্যোগে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন। 

বুধবার ( ৩ জুলাই ) সকাল এগারোটায় মুন্সীগঞ্জের মুক্তারপুরে এ সমাবেশের আয়োজন করা হয়।  

তিনি বলেন, যে আন্দোলনের ডাক দিয়েছেন দেশনায়ক তারেক রহমান সেই আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে স্বৈরাচারী শেখ হাসিনার সরকার পতন ঘটবে ইনশাল্লাহ। সে আন্দোলনের মুন্সিগঞ্জবাসী আপনারা কি আছেন। দুহাত তুলে আপনারা দেখেন সে আন্দোলনে আপনারা আছেন।

 আমাদের দাবি একটাই সেটি হল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। আর দেশনায়ক তারেক রহমানকে সকল ষড়যন্ত্র ভেদ ভেঙ্গে ফেলে এই দেশের মাটিতে ফিরিয়ে আনতে হবে এটা আমাদের ঈমানী দায়িত্ব। মুক্তি মুক্তি মুক্তি চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। 

তিনি আরও বলেন, শোনেন দেশনায়ক তারেক রহমান আপাদের জন্য ও আমাদের জন্য কি পরিমান কষ্ট করছেন এবং শ্রম দিয়ে যাচ্ছেন তা আপনারা কিন্তু দেখছেন। তাহলে কি আমাদের ঈমানী দায়িত্ব আছে। 

আমাদের কি করতে হবে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন সংগ্রাম করতে হবে। আন্দোলনের দুর্গ গড়ে তুলে স্বৈরাচারী শেখ হাসিনা পতন ঘটাতে হবে। আসবে ফিরে বাংলাদেশে তারেক রহমান বীরের বেশে।  

দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন সংগ্রাম চলছে সেই আন্দোলন সংগ্রাম চলবে। আর সেই আন্দোলনে মুন্সীগঞ্জ সর্বোচ্চ ভূমিকা রাখবে বলে আশা করছি। 

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব কামরুজ্জামান রতনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস-চেয়ারম্যান ড. আসাদুজ্জামান রিপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ ) নজরুল ইসলাম আজাদ। 

এছাড়াও মুন্সীগঞ্জ জেলা ও উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: