নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৫ জুলাই ২০২৪

খালেদা জিয়াকে আটকে রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৩, ১ জুলাই ২০২৪

খালেদা জিয়াকে আটকে রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই অবৈধ সরকার দেশের বিচার বিভাগকে কুক্ষিগত করে প্রশাসনকে কুক্ষিগত করে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখেছে। তাকে সূচিকিৎসা থেকে বঞ্চিত করে রেখেছে এবং ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সোমবার (১ জুলাই) বিকেলে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এ সমাবেশের আয়োজন করা হয়।

অ্যাডভোকেট সাখাওয়াত আরো বলেন, বর্তমান অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ব্যক্তিগত প্রতিদ্বন্দ্বী মনে করেন।

শেখ হাসিনার ব্যক্তিগত আক্রোশের শিকার গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে গুরুতর অসুস্থ, তার উন্নত চিকিৎসার প্রয়োজন কিন্তু এই সরকার চিকিৎসা সেবা থেকেও তাকে বঞ্চিত রেখেছে যা মানবাধিকারের সুস্পষ্ট লঙ্ঘন। আমরা আজকে এই সমাবেশ থেকে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করছি এবং উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে তাকে বিদেশ প্রেরণের ব্যবস্থা করার দাবী জানাচ্ছি।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো ও নজরুল ইসলাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন, বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, সদস্য আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু।