নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর যুবদলের দোয়া মাহফিল 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১০, ২৭ জুন ২০২৪

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহানগর যুবদলের দোয়া মাহফিল 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, পরিপূর্ণ সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে দোয়া ও  মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার ( ২৭ জুন ) বাদ আছর শহরের কিল্লারপুলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কার্যালয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  এসময়ে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। 

এছাড়াও বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে ও সদস্য সচিব সাহেদ আহমেদের সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, সাজ্জাদ হোসেন কমল, কামরুল হাসান, অদুদ সাগর, মিনহাজ মিঠু, হাবিবুর রহমান মাসুদ, জুনায়েদ মোল্লা, এ এইচ সৌরভ, সম্রাট হাসান সুজন, মানিক বেপারী, মিয়া মো. শাকিল, শফিকুল ইসলাম শফিক, শাহীন শরীফ, আরিফ খান, শহিদুল ইসলাম শহিদ, শাহজালাল কালু, রেজাউল করিম রেজা, মো. হারুন, জহিরুল ইসলাম হারুন, মঞ্জু হোসেন, আরিফ চৌধুরী, আরিফ সাউদ, আঃ কাদির, সোহেল প্রধান, রাশেদুল ইসলাম রাশেদ, মাকসুদুর রহমান শাকিল, রুবেল সরদার, মো. সফিক, জাহিদ, শরীফুর রহমান, সাকিল, সুলতান, আরিফ, মাসুদ রানা, জিসান, রমজান, সাকিল, মিরাজ, রাকিবুল ইসলাম, সামিম, কাউসার আহমেদ, আবদুল হামিদ পলাশ, মো. শাহরিয়ার, আঃ হাকিম, ইব্রাহীম, মো. জামান, সজিব, নিজাম উদ্দিন, সাগর মুন্সী, আঃ রহমান প্রমুখ।