নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

এড. সাখাওয়াতকে নবগঠিত মহানগর কোকো স্মৃতি সংসদের ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪৭, ২৬ জুন ২০২৪

এড. সাখাওয়াতকে নবগঠিত মহানগর কোকো স্মৃতি সংসদের ফুলেল শুভেচ্ছা

নবগঠিত আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ নারায়ণগঞ্জ মহানগর শাখার নেতৃবৃন্দ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান‌কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। 

বুধবার (২৬ জুন) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব সংলগ্ন মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহ্বায়ক ফারুক হোসেন এবং সদস্য সচিব হুমায়ুন কবিরের নেতৃত্বে কমিটির নেতৃবৃন্দ এই ফুলেল শুভেচ্ছা জানান। এদিন ২১ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটির অনুমোদন দেয় আরাফাত রহমান স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি।

এ সময় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান নববঠিত এই কমিটিকে শুভকামনা জানান এবং আগামী দিনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য আরাফাত রহমান কোকো কৃতি সংসদ নারায়ণগঞ্জ মহানগর শাখার সকল নেতৃবৃন্দকে আহ্বান জানান।

আরাফাত রহমান স্মৃতি সংসদ নারায়ণগঞ্জ মহানগর  কমিটির বাকিরা হলেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলমগীর খান চঞ্চল, যুগ্ম আহবায়ক ডাক্তার মনজুরুল আলম মুসা, সোহেল খান বাবু, কবির হোসেন, খোকন প্রধান, নাসিরুজ্জামান ও আনোয়ার হোসেন ।

সদস্যরা হলেন মোহাম্মদ আব্দুল্লাহ, সেলিম মিয়া, রাহিম মিয়া, আরিফ হোসেন, হৃদয় ভুইয়া, নজরুল ইসলাম, শহীদুল্লাহ, নয়ন, আনসার আলী, মন্টু মিয়া, মিলন ভুইয়া ও শিপন মিয়া।

সম্পর্কিত বিষয়: