নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

খালেদা জিয়ার মত দেশের গণতন্ত্রও আজ অসুস্থ : খোরশেদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৮, ২৩ জুন ২০২৪

খালেদা জিয়ার মত দেশের গণতন্ত্রও আজ অসুস্থ : খোরশেদ

মহানগর বিএনপি নেতা, সাবেক যুবদলের সভাপতি ও কাউন্সিল মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আজ আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। আজকে তার এই গুরুতর অসুস্থের জন্য বর্তমান সরকার দায়ী।

তিনি অসুস্থ হতেই পারেন তবে যদি তার সঠিক চিকিৎসা দেয়া হত তাহলে আজ তিনি এত গুরুতর অসুস্থ হতেন না।  তার মত আজ দেশের গণতন্ত্রও অসুস্থ। দেশের গণতন্ত্র হত্যা করতেই আমাদের গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মৃত্যু মুখে ঠেলে দেয়া হচ্ছে।

রোববার (২৩ জুন) বাদ আসর শহরের মাসদাইরে মহানগর বিএনপি নেতা, সাবেক যুবদলের সভাপতি ও কাউন্সিল মাকছুদুল আলম খন্দকারের কার্যালয়ে তার আয়োজনে বিএনপির অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। 

নারায়ণগঞ্জে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের উপস্থিতিতে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

আনোয়র মাহমুদ বকুলের সভাপতিত্বে দোয়া মাহফিলেপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান। 

এ সময় খোরশেদ খালেদা জিয়ার সুস্থতায় দ্রুত উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে বলেন, খালেদা জিয়া সুস্থ থাকলে সুস্থ থাকবে দেশ, ভালো থাকবে দেশের মানুষ, ফিরবে গণতন্ত্র। তিনি অসুস্থ থাকায় আজ আমাদের গণতন্ত্রও অসুস্থ।

এসময় আরো উপস্থিত ছিলেন, সৌদি আরব বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন, বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, জয়নাল আবেদীন, আব্দুর ওয়াজেদ শরিফ, মনোয়ার হোসেন শোখন, মহানগর কৃষক দলের সভাপতি স্বপন খন্দকার, রানা মুজিব, নাজমুল কবির নাহিদ, আক্তার হোসেন খোকন শাহ, শওকত খন্দকার, জুয়েল রানা, ইসলে উদ্দিন ঈশা, সদর থানা কৃষক দলের নেতা রানা মুন্সি, মোঃ শহিদ প্রমুখ।