নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৮ অক্টোবর ২০২৪

চতুর্থ দিনেও মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৯, ২ জুন ২০২৪

চতুর্থ দিনেও মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ঘোষিত  ৫ দিনের কর্মসূচির চতুর্থ দিনেও বন্দর থানা ও উপজেলার বিভিন্ন স্পটে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

রবিবার (২ জুন) দুপুর থেকে বিকেল পর্যন্ত বন্দর থানা ও উপজেলার বিভিন্ন স্পটে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের দীক নির্দেশনায় অনুযায়ী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময়ে প্রতিটি স্পটে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু'র উদ্যোগ আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্য দিয়ে শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়।

বন্দর থানা যুবদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দুপুরে ২১ ওয়ার্ডে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

বন্দর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সম্রাট হাসান সুজনের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিকেলে তিনগাঁও এলাকায় দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়।

দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের আহ্বায়ক আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সদস্য সচিব সাহেদ আহমেদ।

এছাড়াও আরও উপস্থিত নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, নূরে এলাহী সোহাগ,  সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, মহানগর যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, হাবিবুর রহমান মাসুদ, ওয়াদুদ সাগর, মিনহাজ মিঠু, দ্বীন ইসলাম প্রধান, সজিব আহমেদ, শফিকুল ইসলাম শফিক, মোফাজ্জল হোসেন আনোয়ার, মো. সোহাগ, শাহীন শরীফ, জাকির হোসেন, বাদশা, মাসুদ রানা, আরিফ খান, শহিদুজ্জামান শহিদ প্রমুখ।