নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

আওয়ামীলীগের ঘরে ঘরে আজ আজিজ-বেনজির : সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০০, ৩০ মে ২০২৪

আওয়ামীলীগের ঘরে ঘরে আজ আজিজ-বেনজির : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আওয়ামীলীগ সরকারের দূর্নীতির তথ্য জাতির সামনে ভেসে উঠতে শুরু করেছে। সাবেক সেনা প্রধান আজিজ আর সাবেক পুলিশ প্রধান বেনজির আহমেদের দূর্নীতির কারনে বিশ^ দরবারে বাংলাদেশের ভাবমূর্তি আজ নষ্ট হতে বসেছে।

আজ শুধু এই দুজনের তথ্য উঠে এসেছে, যত দিন যাবে ততই আওয়ামীলীগ নেতা আর এমপি মন্ত্রীদের দূর্নীতির খবর আসতে থাকবে। এই সরকার এতোই দূর্নীতি করেছে যে আওয়ামীলীগের ঘরে ঘরে আজ আজিজ আর বেনজির তৈরী হয়েছে।

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির উদ্যোগে দিনব্যাপী কর্মসূচি পালনকালে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার (৩০ মে) মহানগর বিএনপির আওতাধীন সদর ও বন্দর থানার বিভিন্ন ওয়ার্ডে এই আয়োজন করা হয়।

এড. সাখাওয়াত বলেন, স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকীতে আজ শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই মহান নেতাকে যার জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। আমরা মহান এই নেতার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

সেইসাথে গণতন্ত্রেও আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি। এই দুজনের নেতৃত্বেই বাংলাদেশে আবারো গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা হবে, সে পর্যন্ত আমাদের আন্দোলন সংগ্রাম অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার আহবান জানাচ্ছি।