নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

জিয়া পরিবার দুর্নীতি করলে বিদেশে বাড়ি-গাড়ি থাকতো : মামুন মাহমুদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৩২, ৩০ মে ২০২৪

জিয়া পরিবার দুর্নীতি করলে বিদেশে বাড়ি-গাড়ি থাকতো : মামুন মাহমুদ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য অধ্যাপক মামুন মাহমুদ বলেন, বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় ছিলো। কিন্তু আমরা দেখছি, বাংলাদেশে জিয়াউর রহমানের একটি বাড়ি নাই; একটি গাড়ি নাই। তারেক রহমানেরও একই অবস্থা। খালেদা জিয়ারও নিজের কোন বাড়ি নাই, তিনি অন্যের দেওয়া একটি বাড়িতে থাকেন।

কিন্তু তারপরেও বিএনপির নামে দুর্নীতির অভিযোগ তুলে বিএনপিকে কুলশিত করতে চায়। যদি জিয়া পরিবার দুর্নীতি করতো তাহলে তাদেরও বিদেশে বাড়ি-গাড়ি থাকতো।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৩নং ওয়ার্ড বিএনপি আয়োজিত দোয়া ও তোবারক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

এসময় মামুন মাহমুদ আরও বলেন, এই সরকারকে ক্ষমতায় রেখে বাংলার মানুষ উন্নয়ন আশা করতে পারে না, সু-শাসন আসা করতে পারে না। আপনাদের কাঙ্খিত উন্নয়ন, সু-শাসন একমাত্র দেশ নেত্রী বেগম খালেদা জিয়াই দিতে পারবে। মানুষের ঘরে ঘরে যদি খাবার দিতে হয়, তাহলে একমাত্র তারেক রহমানই দিতে পারবে। 

তিনি বলেন, দেশটাকে লুটে পুটে খাওয়ার জন্যই তারা দেশটাকে শাসন করছে। জোর পূর্বক তারা ক্ষমতায় রয়েছে। মানুষ আজ ৫০০টাকা বাজারেও নিয়ে গিয়েও ঠিক মতো পন্য কিরতে পারে না। আর আপনারা লুটপাট করবেন, বিদেশে টাকা পাচার করবেন আর দামি মডেলের গাড়ি কিনবেন।

এভাবে দেশ একেবারে দেউলিয়া হয়ে যাচ্ছে। তাই জনগনের বুঝতে হবে আমরা কেন আন্দোলন সংগ্রাম করছি। আমরা বাংলাদেশে জনগনের একটি সরকার দেখতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক প্রকাশনা সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন-আহবায়ক রিয়াজুল ইসলাম রিয়াজ,  যুগ্ন-আহবায়ক অকিল উদ্দিন ভূইয়া, গাজী মনির হোসেন, জাহাঙ্গীর হোসেন, ৩নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামাদ খান, ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মনির হোসেন, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ৮নং ওয়ার্ড বিএনপির যুগ্ন সম্পাদক কামাল ভূইয়া, ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শ্যামল, মহানগর যুবদল নেতা আক্তারুজ্জামান আক্তার, ৩নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক লিটন আহমেদ, ৩নং ওয়ার্ড বিএনপির যুগ্ন-সম্পাদক ইমরান হোসেন,যুবনেতা মাইনুল ইসলাম, সাবেক ছাত্র নেতা জুয়েল রানা, ২নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা তাতীদলের সভাপতি তাজুল হোসেন  নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ন-সম্পাদক মেহেদী হাসান ফারহান প্রমূখ।