নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সাদেক-সজিব-রনিকে ঐক্যবদ্ধ করে দিলেন মামুন হাসান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৩:০৫, ২৭ মে ২০২৪

সাদেক-সজিব-রনিকে ঐক্যবদ্ধ করে দিলেন মামুন হাসান

অবশেষে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিব ও সদস্য সচিব মশিউর রহমান রনি'র গলায় গলায় ফুলের মালা পরিয়ে ঐক্যবদ্ধ করে দিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান। 

মামুন হাসান সাদেক, সজিব ও রনির গলায় এক ফুলের মালা পরিয়ে দিয়ে তাঁদেরকে আগামীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী দলীয় কর্মসূচিসহ সকল কর্মকান্ড ঐক্যবদ্ধ একসাথে করবে বলে ওয়াদাও করান। 

এসময়ে মামুন হাসান বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান সারাদেশে যুবদলের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ ও সাংগঠনিকভাবে শক্তিশালী করতে আমাদেরকে দায়িত্ব দিয়েছেন। যদি নেতারা আগে ঐক্যবদ্ধ না হয় তাহলে কর্মীদের কিভাবে তারা ঐক্যবদ্ধ করবে।

তাই আজকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিগত আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা- মামলার শিকার নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতাকর্মীদেরকে সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে সাদেক, রনি ও সজিবের গলায় এক ফুলের মালা দিয়ে ঐক্যবদ্ধ করে দিয়ে গেলাম। আমি আশা করি দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় দলের স্বার্থে আগামীতে তারা একসাথে দলীয় কর্মকাণ্ড পরিচালনা করবে। 

এদিকে দীর্ঘ প্রায় এক বছর পর নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিব ও সদস্য সচিব মশিউর রহমান রনিসহ তিন জনকে এক করে দেওয়ায় কেন্দ্রীয় কমিটির প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন  জেলা যুবদলের নেতাকর্মীরা।

এবং আগামী দিনে তারা তিনজন ঐক্যবদ্ধ হয়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের প্রতিটি ইউনিটকে আর শক্তিশালী ও গতিশীল করে তুলবে। আর আগামী নারায়ণগঞ্জ জেলা যুবদল রাজপথে আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে। 

জানাগেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিগত আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা- মামলার শিকার নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতাকর্মীদেরকে সংবর্ধনা ও সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

গত রবিবার সকাল এগারোটায় সোনারগাঁয়ের কাঁচপুরে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এসময় নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন থানা, উপজেলা ও পৌর এবং ইউনিয়ন যুবদলের কারা-নির্যাতিত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানিয়ে বরণ করে সংগঠনের কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ। 

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেকের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান রনি ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিবের যৌথ  সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ( ঢাকা বিভাগীয় ) সহ-সভাপতি রেজাউল করিম পল, বিশেষ অতিথি যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ( যুগ্ম সাধারণ সম্পাদক মর্যাদা) মোস্তফা জগলুল পাশা পায়েল, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সদস্য মমতাজ উদ্দিন মন্তু, তৌফিকুর রহমান চৌধুরী তুহিন, সাইদুর রহমান সোহেল, আহসান উল্লাহ শিমু। 

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাউদ্দিন সালু।

সম্পর্কিত বিষয়: