নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

তারেক রহমান ঈদ উপহার নেতাকর্মীদের বাড়িতে পৌঁছে দিলেন সাখাওয়াত-টিপু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৪, ৪ এপ্রিল ২০২৪

তারেক রহমান ঈদ উপহার নেতাকর্মীদের বাড়িতে পৌঁছে দিলেন সাখাওয়াত-টিপু

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বিগত সরকার পতনের আন্দোলনে গুম, খুন, নির্যাতিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নেতা-কর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।


বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে  মাসদাইরে প্রয়াত বিএনপির সমর্থন মোখলেছুর রহমান এবং বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের প্রয়াত বিএনপি নেতা আব্দুল ওয়াদুদ খন্দকার ও বন্দরের কুতুবপুরের প্রয়াত বিএনপি নেতা ইসমাইল হোসেন পরিবারের দেখা করেন তারা। এবং তারেক রহমানের ঈদ উপহার গুম, খুন, নির্যাতিত হয়ে মৃত্যুবরণকৃত এই পরিবার গুলোর হাতে তুলে দেন ।


এসময়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান বিগত সরকার পতনের আন্দোলনে গুম, খুন, নির্যাতিত নেতা-কর্মীদের পরিবার গুলোর খোঁজ খবর সবসময়ই রাখেন। তিনি আপনাদের খোঁজ খবর রাখেন বলেই আজকে আপনাদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। আপনারা আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের জন্য দোয়া করবেন। আর আমরাও আপনাদের পাশে আছি। যেকোনো প্রয়োজন আমাদেরকে ডাকবেন।
এসময়ে আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপি'র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বিএনপি নেতা মোস্তফা কন্টাকটার, ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ খন্দকার, মদনপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাপ ভূঁইয়া প্রমুখ।