নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিএনপি নেতা আজাদের ত্রাণ সহায়তা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:৩৫, ৭ সেপ্টেম্বর ২০২৪

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিএনপি নেতা আজাদের ত্রাণ সহায়তা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ -সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ ) নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী ও কুমিল্লার বন্যায় ক্ষতিগ্রস্ত ২০ হাজার মানুষের মাঝে সহায়তা করেছে। 

 

শনিবার ( ৭ সেপ্টেম্বর) দুপুরে ফেনীর ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজী  উপজেলার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন বিএনপি নেতা নজরুল ইসলাম আজাদ। 

 

ত্রাণ সহায়তা পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে নজরুল ইসলাম আজাদ বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় বন্যার্তদের পাশে বিএনপির সর্বোচ্চ নেতাকর্মীরা দাঁড়িয়েছি এবং বন্যার্তের জন্য কাজ করে যাচ্ছে। আমাদের আড়াইহাজার থেকে বিভিন্ন ধাপে ফেনী নোয়াখালী ও কুমিল্লার বিভিন্ন উপজেলায় ত্রাণ সহায়তা করেছে। আজকে আমি স্বশরীরে এসে ত্রাণ সহায়তা করলাম। 

 

তিনি আরও বলেন, পাশাপাশি আমরা কুমিল্লা লক্ষ্মীপুর ও ফেনীর বিভিন্ন উপজেলায় ত্রাণ সহায়তা পাঠিয়েছি। বন্যায় ক্ষতিগ্রস্তদের পূর্ণবাসনের জন্য রফিকুল ইসলাম মজনু ভাইয়ের সঙ্গে কথা বলে আমরা আবারো আসবো আপনাদের পূর্ণবাসনের ব্যবস্থা করব। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা আপনাদের পূর্ণবাসনের জন্য যা যা প্রয়োজন আমরা সেই ব্যবস্থাই করব ইনশাল্লাহ। 

 

এসময়ে উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা বিএনপি'র আহ্বায়ক আব্দুল হালিম মানিক, সদস্য সচিব ইব্রাহীম খলিল মনির, ফুলগাজী সদস্য সচিব আবুল হোসেনসহ স্থানীয় বিএনপি'র নেতৃবৃন্দ। 

 

এছাড়াও লক্ষীপুর, নোয়াখালী ও কুমিল্লার ত্রাণ সংগ্রহ কেন্দ্রে বন্যার্তদের জন্য ত্রাণ হস্তান্তর করেছে তিনি । আড়াইহাজার, আড়াইহাজার পৌরসভা ও গোপালদী পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

ত্রাণ সহায়তার উপকরণে রয়েছে, চাল, ডাল, আলু, পিঁয়াজ, চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, শিশু খাবার, দুধ, চিনি, ওরস্যালাইন, মোমবাতি, দিয়াশলাইসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য।

 

এসময়ে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি'র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, এড. সিদ্দিকুর রহমান, সিদ্দিকুর রহমান সিদ্দিক, শাকিল মিয়া, হাজী বেলায়েত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন ভূঁইয়া,মাসুম শিকারী, সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম লাভলু, আড়াইহাজার পৌরসভা বিএনপি'র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ ডালিম, আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা বিএনপি'র দপ্তর সম্পাদক ওসমান গনি, সহ- প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, বিশন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী মাসুদ, সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দীন, উচিৎপুরা ইউনিয়ন বিএনপি'র সভাপতি এড. আনোয়ার হোসেন রানা, ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. নাসির, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মনির হোসেন, সাতগ্ৰাম ইউনিয়ন বিএনপির  সাধারণ সম্পাদক আতাউর মেম্বার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু কালাম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, আড়াইহাজার উপজেলা কৃষক দলের আহ্বায়ক আলমগীর হোসেন, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসেনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত বিষয়: