নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৫ সেপ্টেম্বর ২০২৪

বন্যার্তদের জন্য নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ত্রাণ সহায়তা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৮, ৩১ আগস্ট ২০২৪

বন্যার্তদের জন্য নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ত্রাণ সহায়তা 

দেশের পূর্বাঞ্চলে সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৫ লাখ নগদ টাকা সহায়তা প্রদান করেছেন।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র নেতৃত্বে একটি প্রতিনিধি দল বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ডা. জাহিদ হোসেন এবং ত্রাণ কমিটি'র  সদস্য সচিব ও বিএনপি'র যুগ্ম মহাসচিব এড. আব্দুস সালাম আজাদ হাতে ত্রাণের অর্থ প্রদান করেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত দুর্গত মানুষের জন্য মহানগর বিএনপির পক্ষ থেকে দলের কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ৫ লাখ টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

তারা আরও বলেন, দেশের এই পরিস্থিতিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় মহানগর বিএনপির নেতাকর্মীরা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছি এবং থাকবো।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, গোগনগর ইউনিয়ন বিএনপি'র সভাপতি আক্তার হোসেনসহ মহানগর বিএনপির নেতৃবৃন্দ।