নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে ইউএনও`র মতবিনিময় 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:২০, ১২ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে ইউএনও`র মতবিনিময় 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার ফারজানা রহমান বলেছেন, প্রতিষ্ঠান প্রধানদের পদত্যাগ বন্ধ ও শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ রক্ষার্থে প্রতিটি স্কুলের সকল শিক্ষকদের সৌহার্দপূর্ণ আচরণ থাকতে হবে এবং অভিভাবক ও শিক্ষার্থীদের একত্রিত করে সভা করতে হবে। সরকার ও স্থানীয় প্রশাসন শিক্ষকদের পাশে রয়েছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের অফিস হল রুমে সাড়ে ১ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব'র সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার কাজল তন্ত্র পাল'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা রহমান। 

এ সময় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা বেসরকারি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের সাথে মতবিনিময় করেন এবং পরে ফুলেল শুভেচ্ছা দিয়ে তাঁকে স্বাগত জানানো হয়।  

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, শিক্ষার্থীদের সাথে অবশ্যই সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের সৌহার্দপূর্ণ আচরণ করতে হবে। শিক্ষার্থীরা কাজ করে কিংবা চিন্তা ভাবনা করে ইমোশনালি কিন্তু আমাদের যারা শিক্ষক আছে তাদেরকে ইমোশনালি চিন্তাভাবনা করার কোনো সুযোগ নেই।

শিক্ষকদের চিন্তা করতে হবে লজিক্যালি। তাই শিক্ষার্থীদের সাথে অবশ্যই ভালো ব্যবহার করতে হবে। অভিভাবকদের সাথে সভার মাধ্যমে সমসাময়িক বিষয়গুলো নিয়ে আলোচনা করতে হবে। 

তিনি আরও বলেন, এই উপজেলায় আমি সদ্য যোগদান করেছি। আমার জন্য দোয়া করবেন আমি যেনো উপজেলাবাসীর সহযোগিতায় এ উপজেলাকে একটি মডেল উপজেলা করতে পারি।  

এসময় উপজেলার বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন৷