নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৭ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ে গ্যাস লাইন মেরামত নিয়ে হামলা, আহত ৪

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৬, ৭ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ে গ্যাস লাইন মেরামত নিয়ে হামলা, আহত ৪

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে গ্যাস লাইনের মেরামতকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা চালিয়ে ৪ জনকে আহত করেছে। এ সময় বাড়ি থেকে স্বর্ণ ও নগদ অর্থ  নিয়ছে। আহতরা হলেন- রাজিয়া (৩০), সাফি (৫৫), হাসনেয়ারা (৪০), নাজমা (২৫)।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে। এখন একজন হাসপাতালে ভর্তি আছে। বাকিরা বাসায় চিকিৎসা নিচ্ছে। শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলার সনমান্দী ইউনিয়নের ঈমানেরকান্দী এ হামলার ঘটনা ঘটে।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গ্যাসের লাইন সংযোগে ত্রুটি দেখা দিলে মেরামত করাকে কেন্দ্র করে আলম (৩৫), আনার হোসেন (৬০), আবু (৩০) ও ইকবাল (২৫) সহ অজ্ঞাতনামা ৪-৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রসহ এ হামলা চালায় এবং নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। এ ঘটনায় সোনারগাঁ থানায় আহত রাজিয়ার মা খোরশেদা বেগম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

আহত রাজিয়ার মা খোরশেদা বেগম জানান, আমাদের বাড়ী হইতে বর্ণিত বাড়ি পর্যন্ত গ্যাসের লাইন সংযোগে ত্রুটি দেখা দেয়। উক্ত গ্যাস লাইনের ত্রুটি মেরামত করাকে কেন্দ্র করিয়া সাথে আমাদের কথা কাটাকাটি হয়। যার জেরে  শুক্রবার সন্ধ্যার দিকে আলম, আনার, আবু, ইকবালসহ অজ্ঞাতনামা ৪/৫ জন বিবাদী দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হইয়া আমাদের বাড়ি ঘর কুপিয়ে ও ভাংচুর করে ৫০ থেকে ৬০ হাজার টাকার ক্ষতি সাধন করে।

এ সময় তারা আমার ও আমার দেবরের মেয়ের পরিহিত কাপড় টানা হেছড়া করিয়া শ্লীলতাহানি করে। আমার গলায় থাকা একটি একভরি ওজনের স্বর্নের চেইন, যাহার মূল্য অনুমান ১ লাখ টাকা নিয়া যায়। আমার দেবরের মেয়ে নাজমার গলায় থাকা একটি আটআনা ওজনের স্বর্নের চেইন, যাহার মূল্য অনুমান ৫০ হাজার টাকা নিয়া যায়। আমাদের ঘরে প্রবেশ করিয়া ঘরের আলমারীতে রক্ষিত নগদ ৫৫ হাজার টাকা নিয়া যায়। 

একপর্যায়ে ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা সুযোগ মত পাইলে আমাদের বড় ধরণের ক্ষতি করবে বলে হুমকী প্রদান করে চলে যায়। 

 এঘটনায় সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে  ব্যবস্থা গ্রহণ করা হবে।