নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে : কালাম 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৪, ২৭ জুলাই ২০২৪

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে : কালাম 

বিএনপি-জামায়াতের নৈরাজ্যে আজ দেশ ধ্বংস স্তুপে পরিনত হয়েছে। রাষ্ট্রীয় সম্পদগুলো নষ্ট করেছে। কোটা আন্দোলনের নামে আমাদের মেধাবী ছাত্রদের মাঝে ঢুকে তারা এই নৈরাজ্য করেছে। আজ তারা আ'লীগ সরকার হটানোর জন্য নানা ধরনের কৌশল অবলম্বন করছে। এদের বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে বলে দেশবাসীকে আহবান করেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম। 

শনিবার (২৭ শে জুলাই) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় আ'লীগের কার্যালয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভা শেষে দোয়া মাহফিলের আয়োজন করা এবং উপজেলার প্রায় ২'হাজার অসহায় ও কর্মহীনদের মাঝে খাবার বিতরণ করা হয়। 

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ও উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুম চৌধুরী,যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক নেকবর হোসেন নাহিদ, সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মোখলেসুর রহমান আমির, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা মাহমুদুল হাসান দুলাল, সাবেক ইউপি সদস্য মো:হালিম, আওয়ামী নেতা মাহফুজুর রহমান, আওয়ামী নেতা শাহাবুদ্দিনসহ তৃণমূল আ'লীগের নেতৃবৃন্দ।

এদিকে মেঘনা শিল্পনগরী এলাকায় উপজেলা আ'লীগের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী শামসুজ্জামান সামসুর উদ্যোগেও দোয়া মাহফিল ও খাবার বিতরন করা হয়।