নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সোনারগাঁয়ে ঘরের তালা কেটে দুর্ধর্ষ চুরি, থানায় অভিযোগ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৯, ৬ জুলাই ২০২৪

সোনারগাঁয়ে ঘরের তালা কেটে দুর্ধর্ষ চুরি, থানায় অভিযোগ 

সোনারগাঁয়ের কাচঁপুরে ঘরের তালা কেটে দুর্র্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (৬ জুলাই) সকালে উপজেলার কাচঁপুরের সোনাপুর বটতলা এ এলাকার মো: মাহিমের বাড়িতে এ  ঘটনা ঘটে। এসময় ঘরের আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা। 

অভিযোগে মাহিম উল্লেখ, উপজেলার কাচঁপুর ইউনিয়নের সোনাপুরের বটতলা এলাকায় দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে থাকেন। ওই এলাকার চিহিৃত ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, চোর ও ডাকাত দলের সদস্য আবু কালাম উরফে ওসি, মো:আক্তার, গোলাপ, মো:জুয়েল, বিল্লাল ও মো:সাগর আমাদের বাড়ির আশপাশে প্রায় মাদক সেবন ও ঘুরাফেরা করতো। 

আমার বাসার সামনে মাদক সেবন ও ঘুরাফেরা করতে নিষেধ করি। এতে ক্ষিপ্ত হয়ে ক্ষতি করার হুমকি দেন তারা। গত শুক্রবার দুপুরে পরিবারের সদস্যরা বেড়াতে যান এবং তিনি রাতের ডিউটি থাকায় রাত ৮টায় ঘরে তালা মেরে চলে যান কাজে। এ সুযোগে চোর চক্রের সদস্যরা ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ঘরের আলমারি সহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। 

পরে কাজ শেষে সকাল সড়ে ৮টার দিকে বাসায় ফিরে ঘরের তালা ভাঙা ও মালামাল ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেন। এ সময় চোরেরা বাসায় থাকা নগদ ১ লাখ ৬০ হাজার টাকা ও সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। 

ভুক্তভোগী মো. মাহিম বলেন, সাধারন মানুষ তাদের অত্যাচারে অতিষ্ঠ। আমাদের বাড়ির আশপাশে প্রায় মাদক সেবন ও ঘুরাফেরা করতো। আমার বাসার সামনে মাদক সেবন ও ঘুরাফেরা করতে নিষেধ করার জের ধরিয়া চুরির ঘটনা ঘটিয়েছে আবু কালাম উরফে ওসি, মো. আক্তার, গোলাপ, মো. জুয়েল, বিল্লাল ও মো. সাগর। 

তিনি আরও বলেন, তাদের প্রত্যেকের নামে থানায় চুরি, ছিনতাই ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া আবু কালাম কাচঁপুর স্ট্যান্ডে প্রতিদিন সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত প্রকাশ্যে জুয়ার আসর বসায়।   

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এসএম কামরুজ্জামান বলেন, এ ঘটনায় বাড়ির মালিক থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।