নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৩ অক্টোবর ২০২৪

গুলিবিদ্ধ জুবায়েরের খোঁজ খবর নিলেন স্বেচ্ছাসেবকদল নেতা সজীব

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৭, ২২ অক্টোবর ২০২৪

গুলিবিদ্ধ জুবায়েরের খোঁজ খবর নিলেন স্বেচ্ছাসেবকদল নেতা সজীব

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন গুলিবিদ্ধ জুবায়েরের শারীরিক খোঁজ খবর নিলেন সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক ও ৯নং ওর্য়াড বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সজিবুল ইসলাম।

সোমবার (২১ আক্টোবর) সকালে শারীরিক খোঁজ খবর নিতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) যান এই নেতা। এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সদ্য সাবেক নেতৃবৃন্দ  ও জুবায়েরের সহপাঠীরা।

উল্লেখ্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ৪ আগষ্ট চাষাড়ায় পুলিশ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের হামলায় গুলিবিদ্ধ হন জুবায়ের হোসেন।

জুবায়ের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে। ঘটনার পর থেকে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর ট্রমা ও বার্ন সেন্টারে চিকিৎসাধীন অস্থায় রয়েছে জুবায়ের।

আহত জুবায়েরের বাবা মোঃ জাহাঙ্গীর হোসেন জানায়, গুলিবিদ্ধ অবস্থায় তাকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা নারায়ণগঞ্জ ৪-আসনের সাবেক এমপি মুহাম্মদ গিয়াসউদ্দিন সাহেবের কল্যানে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) সুচিকিৎসার ব্যবস্থা করা হয়।