নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে পদ্মা ডিপোর কর্মকর্তাদের প্রত্যাহার ও সিন্ডিকেটের বিরুদ্ধে সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:১৬, ২০ অক্টোবর ২০২৪

সিদ্ধিরগঞ্জে পদ্মা ডিপোর কর্মকর্তাদের প্রত্যাহার ও সিন্ডিকেটের বিরুদ্ধে সভা

সিদ্ধিরগঞ্জের গোদনাইল পদ্মা তেল ডিপোর আওয়ামী লীগ সিন্ডিকেটের দলবাজ কর্মকর্তাদের  প্রত্যাহার ও জ্বালানি পরিবহন সিন্ডিকেটের প্রতিবাদে ট্যাংকলরী মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২০ অক্টোবর) সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল পদ্মা তেল ডিপো এলাকায় ঢাকা বিভাগীয় ট্যাংকলরী মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়। 

সভায় ঢাকা বিভাগীয় ট্যাংকলরী মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি অকিল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেট্রোল পাম্প ট্যাংকলরী ওনার্স ইউনিট কমিটি গোদনাইল পদ্মা শাখার সভাপতি আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় ট্যাংকলরী মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ দেলোয়ার হোসেন, কামাল হোসেন, ইয়ার হোসেন ভূঁইয়া, মুজিবর রহমান, মুসলিম উদ্দিন ও সাইজউদ্দিন মাদবর প্রমূখ। 

সভায় বক্তারা বলেন, পদ্মা অয়েল কোম্পানির লিমিটেডের কর্মকর্তাদের মদদে বিগত ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের দোসররা সিন্ডিকেট করে রাষ্ট্র ও জনগণ সম্পদ তেল সেক্টরে লুটপাট করে অনেকেই শূন্য  থেকে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। আপনারা সাবধান হয়ে যান। জনগনের সম্পদ পূর্বের ন্যায় আর লুটপাট করতে দেওয়া হবে না।  অনতিবিলম্বে গোদনাইল পদ্মা তেল ডিপোর কর্মকর্তাদের প্রত্যাহারের দাবি জানান বক্তারা। তারা আরও বলেন, বিমান চলাচলে অতি প্রয়োজনীয় জ্বালানি জেট এ-১ তেল পরিবহনকে বাধাগ্রস্থ করার জন্য একটি চক্র নানাভাবে বিশৃঙ্খলার পায়তারা করে যাচ্ছে। তারা সাধারণ ট্যাংকলরী মালিকদের বেকার করার এজেন্ডা নিয়ে নেমেছে। তাদের এই উদ্দেশ্য কোনভাবেই সফল হবে না। সাধারণ ট্যাংকলরী মালিকদের পক্ষে জামানত বাবদ পাঁচ লক্ষ টাকা দেয়া কোনভাবেই সম্ভব না। একজন সাধারণ ট্যাংকলরী মালিকের পক্ষে এ মুহূর্তে ৪৫ থেকে ৬০ লাখ টাকা খরচ করে ১৮ হাজার লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন ট্যাংকলরী ক্রয় করা সকলের পক্ষে সম্ভব না। তাই এসব সিদ্ধান্ত গ্রহণের আগে আলাপ আলোচনার বিষয়ে তাগিদ দেন ট্যাংকলরী মালিক নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: