নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২০ সেপ্টেম্বর ২০২৪

শীতলক্ষ্যায় শিক্ষার্থীদের খেয়া ভাড়া মওকুফ করলেন কাউন্সিলর সাদরিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৩, ১৯ সেপ্টেম্বর ২০২৪

শীতলক্ষ্যায় শিক্ষার্থীদের খেয়া ভাড়া মওকুফ করলেন কাউন্সিলর সাদরিল

সিদ্ধিরগঞ্জে নাসিক ৫নং ওয়ার্ড এলাকার অন্তর্ভুক্ত শীতলক্ষ্যা নদীতে শিক্ষার্থীদের খেয়া পারাপারের ভাড়া মওকুফ করে দিয়েছেন ওই ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মাদ সাদরিল।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জ বাজার ও কুতুবপুর ঘাটের নৌকার মালিক ও মাঝিদের সাথে আলোচনা করে আগামী ১ অক্টোবর থেকে ভাড়া মওকুফের বিষয়ে সিদ্ধান্ত নেন। প্রতিমাসে কাউন্সিলর তহবিল থেকে নৌকার মালিকদের ভাড়ার সমপরিমান টাকা পরিশোধ করা হবে। 4

জানাগেছে,বৃহস্পতিবার দুপুরে শীতলক্ষ্যা নদীতে চলাচলরত দুইপারের প্রায় ৩০ জন নৌকার মালিক ও মাঝিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেন নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মাদ সাদরিল। এসময় নৌকার মালিক ও মাঝিদের বিভিন্ন সমস্যা উপস্থাপনসহ সার্বিক বিষয়ে আলোচনা হয়। সবকিছু শুনে কাউন্সিলর নৌকা মালিক ও মাঝিদের উপস্থাপিত সমস্যাগুলোর সমাধান করার আশ্বাস দেন। 

এরপর কাউন্সিলর সবার মতামত নিয়ে উক্ত ঘাট দিয়ে চলাচলরত সকল শিক্ষার্থীদের খেয়া পারাপারের ভাড়া মওকুফ করার সিদ্ধান্ত নেন এবং প্রতিমাসে কাউন্সিলরের ব্যাক্তিগত তহবিল থেকে নৌকার মালিকদের উক্ত টাকা পরিশোধ করার কথা জানান। 

পরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে কাউন্সিলর সাদরিল আরো বলেন, আজকের কোমলমতি শিক্ষার্থীরা আগামী বাংলাদেশের সম্পদ তারাই আগামী দেশ গঠনে নেতৃত্ব দিবে। শিক্ষার্থীদের পাশে আমি সব সময় ছিলাম এখনো আছি এবং তাদের পাশে থাকবো। শিক্ষার্থীদের যাতে খেয়া পারাপারে কোন সমস্যা না হয় তাই আজ আলোচনা করে ভাড়া মওকুফের সিদ্ধান্ত নিয়েছি।