নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি, জমি দখল ও ঝুট সন্ত্রাসীদের বিরুদ্ধে ছাত্রদল-যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৩, ১৩ সেপ্টেম্বর ২০২৪

সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি, জমি দখল ও ঝুট সন্ত্রাসীদের বিরুদ্ধে ছাত্রদল-যুবদলের বিক্ষোভ

সিদ্ধিরগঞ্জের ৩নং ওর্য়াডে চাঁদাবাজি, জমি দখল, মাদক ব্যবসায়ী ও ঝুটসন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ড এলাকায় এ বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নয়াআটি মুক্তিনগর বটতলা এলাকায় এসে শেষ।

বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ যদি কারো কাছে চাঁদা দাবি, জমি দখল, মাদক ব্যবসা এবং ঝুট সন্ত্রাসী করার চেষ্টা করে তাহলে তাকে ধরে আইনের হাতে সোপর্দ করার আহ্বান জানান নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সিফাতুর রহমান রাজুর নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, যুবদল নেতা রুবেল মাহমুদ, শামীম, সারোয়ার, শাহাদাৎ, কামরুল হোসেন, তাহেরুল, আরিফ, হযরত, জিয়া, শ্রমিকদল নেতা রুপা, স্বেচ্ছাসেবক দল নেতা সুমন, মহিউদ্দিন, মহিন, ফিরোজ, সজল, ওয়ার্ড ছাত্রদলের সহ-সভাপতি তানজিল, দপ্তর সম্পাদক হৃদয়, ওয়ার্ড শহিদ জিয়া স্মৃতি পরিষদের সহ-সভাপতি মফিজ, সাধারণ সম্পাদক আনিসুল হক নয়ন, যুব বিষয়ক সম্পাদক মিরাজ ও দপ্তর সম্পাদক হৃদয়সহ প্রমূখ।

মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সিফাতুর রহমান রাজু বলেন, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছ থেকে নির্দেশনা এসেছে কেউ যদি এলাকায় বিএনপির নাম বিক্রি করে এলাকায় কারো কাছ থেকে চাঁদা দাবি, জমি দখল, মাদক ব্যবসা এবং ঝুট সন্ত্রাসীসহ অবৈধভাবে প্রভাব বিস্তার করার চেষ্টা করে তাহলে তাকে ধরে আইনের হাতে সোপর্দ করবেন। বিএনপির নাম ভাঙ্গিয়ে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজী, ভুমিদস্যুতা চলবে না।