নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

তাইম হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার দাবিতে সিদ্ধিরগঞ্জে মহাসড়ক অবরোধ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:১৬, ১২ সেপ্টেম্বর ২০২৪

তাইম হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার দাবিতে সিদ্ধিরগঞ্জে মহাসড়ক অবরোধ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ইমাম হাসান তাইম হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে আন্দোলন করছেন আদমজীনগর এমডব্লিউ কলেজের শিক্ষার্থীরা।

এর ফলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর থেকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পর্যন্ত দুই পাশে প্রায় ৮ কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়। িএতে চরম ভোগান্তির শিকার হয়েছে বিভিন্ন শ্রেনিপেশার মানুষ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১২ টায় মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় আন্দোলন শিক্ষার্থীরা অবস্থান নিয়ে বিক্ষোভ করে। 

আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, গত ২০ জুলাই ঢাকার শনির আখড়ার কাজলা এলাকায় গুলিবিদ্ধ হয়ে  ইমাম হাসান তাইম মারা যান। এ ঘটনায় এখনো পর্যন্ত কোনো আসামী গ্রেফতার হননি।

 

আমরা এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।  নিহত ইমাম (১৯) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী এমডব্লিউ কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র ছিলেন বলে জানা গেছে।

এদিকে তীব্র যানজটে ভোগান্তি পড়েছেন যাত্রী ও চালকরা।  অনেকেই জরুরী কাজে বের হয়ে আটকা পড়েন। কেউ গন্তব্যস্থলে যেতে পরেননি। ফলে চরম ভোগন্তির শিকার হয়েছেন সাধারণ মানুষ।

 

কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই আবু নাঈম বলেন, শিক্ষার্থীদের অবরোধের কারণে মহাসড়কে এই যানজটের সৃষ্টি হয়েছে। আমরা চেষ্টা করছি শিক্ষার্থীদের বুঝিয়ে সরিয়ে যানজট নিরসন করার। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানিয়েছেন, আমরা ঘটনাস্থলে আছি। আন্দোলনকারীদের বুঝিয়ে পরিস্থিতি সামলানোর চেষ্টা করছি।

সম্পর্কিত বিষয়: