নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

আ’লীগ নেতার সহযোগী ইউছুফ হিরাঝিল সমাজ কল্যানের সভাপতি হতে চান : ক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৭, ১১ সেপ্টেম্বর ২০২৪

আ’লীগ নেতার সহযোগী ইউছুফ হিরাঝিল সমাজ কল্যানের সভাপতি হতে চান : ক্ষোভ

সিদ্ধিরগঞ্জের বিতর্কিত আওয়ামীলীগ নেতা ভূমিদস্যু হাবিবুল্লাহ হবুলের ঘনিষ্ঠ সহযোগী ইউছুফ খান এবার হিরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যান সমিতির সভাপতি হতে চান। আওয়ামী লীগ মননা ইউছুফ খানের তৎপরতায় চাপা ক্ষোভ বিরাজ করছে হিরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যান সমিতির সদস্য ও বাসিন্দাদের মধ্যে। 

বিতর্কিত ইউসুফের দৌড়ঝাপ ও তৎপরতা বন্ধে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিনের হস্তক্ষেপ কামনা করছেন হিরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যান সমিতির সদস্য ও বাসিন্দারা। 

নাম প্রকাশ না কার শর্তে হিরাঝিল আবাসিক এলাকার প্রবীণ বিএনপির এক নেতা বলেন, এ সমিতি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বিতর্কিত আওয়ামীলীগ নেতা হাবিবুল্লাহ হবুল দলীয় প্রভাব খাটিয়ে সভাপতির পদটি আঁকড়ে ধরে রেখেছিলেন। 

গত ৫ আগস্ট সাবেক স্বৈরাচারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মিলিত ছাত্র-জনতার এক গণঅভ্যুত্থানে পদত্যাগ করে দেশ থেকে পালিয়ে যাওয়ার সাথে সাথে অন্যান্য আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে পালিয়ে যান বিতর্কিত আওয়ামীলীগ নেতা হাবিবুল্লাহ হবুল। 

তবে হাবিবুল্লাহ হবুল পালিয়ে গেলেও তার অনুগত ও গডফাদার ওসমান পরিবারের আশীর্বাদ পুষ্ট বিতর্কিত ইউসুফ খানকে সভাপতির চেয়ারে বসানোর জন্য পায়তারা করে আসছেন। 

বিএনপির ওই ত্যাগী নেতা আরো বলেন, ২০২১ সালের ৩০ নভেম্বর ইউছুফ খানের মালিকানাধীন ‘স্কাই ফ্লাই’ হোটেল এন্ড রেষ্টুরেন্টের উদ্বোধন করেন তৎকালীন অবৈধ সরকারের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি। 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়াসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত থাকলেও আমাদের বিএনপির কোন নেতাকর্মীকে দাওয়াত পর্যন্ত করেননি ‘স্কাই ফ্লাই’ হোটেল এন্ড রেষ্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইউছুফ খান। বিএনপির নেতাকর্মী নয় এক প্রতিবেশী হিসেবেও আমাদেরকে মূল্যায়ন করেন নি ইউছুফ খান। 

হিরাঝিল আবাসিক এলাকা সমাজ কল্যান সমিতির সদস্য ও এলাকাবাসীর দাবী, গডফাদার ওসমান পরিবারের আশীর্বাদ পুষ্ট বিতর্কিত হাবিবুল্লাহ হবুলের অনুগত ইউসুফ খানকে সভাপতি নির্বাচিত না করে বিএনপির জন্য ত্যাগ স্বীকার করেছেন এমন কাউকে সভাপতি হিসেবে নির্বাচিত করা হোক। অথবা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পক্ষের কাউকে সভাপতি হিসেবে নির্বাচিত করার দাবি জানান।
 

সম্পর্কিত বিষয়: