নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৮ সেপ্টেম্বর ২০২৪

টিপুর উপরে সন্ত্রাসী হামলাকারীদের গ্রেপ্তারের দাবি সদর থানা যুবদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৭, ১১ সেপ্টেম্বর ২০২৪

টিপুর উপরে সন্ত্রাসী হামলাকারীদের গ্রেপ্তারের দাবি সদর থানা যুবদল

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যে চালানো সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহানগর হামলাকারী সন্ত্রাসী আতাউর রহমান মুকুল ও আবুল কাউসার আশাসহ তাদের দোসরদের গ্রেপ্তারের জোর দাবি জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর থানা যুবদল রাফি উদ্দিন রিয়াদ ও সাইফুল ইসলাম আপন। 

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ সদর থানা যুবদল রাফি উদ্দিন রিয়াদ ও সাইফুল ইসলাম আপন বলেন, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুকে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছিল।

তাকে হত্যা করার জন্যেই আতাউর রহমান মুকুল, আবুল কাউসার আশার নেতৃত্বে তাদের সন্ত্রাসী বাহিনী সৌরভ, মোস্তাক ও রাজিবসহ একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে। অবিলম্বে তাদেরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ব্যবস্থা করতে হবে। নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির পক্ষ থেকে এড. আবু আল ইউসুফ খান টিপুর দ্রুত সুস্থতা কামনা করছি।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর বিকেল চারটায় নারায়ণগঞ্জের বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকায়  মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালানো হয়। হামলায় টিপুসহ ১০জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়।

আহতদের প্রথমে খানপুর ৩০০ সজ্জা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। পরে গুরুতর আহত মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে শহরের হেল্থ রিসোর্ট হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি মেডিহোপ ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।
 

সম্পর্কিত বিষয়: