নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২২ অক্টোবর ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় গোগনগর ইউনিয়ন বিএনপির দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৫, ২৩ আগস্ট ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় গোগনগর ইউনিয়ন বিএনপির দোয়া

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার  আশু রোগমুক্তি ও সুস্থতা এবং ছাত্র-জনতার আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের সুস্থতা কামনায় গোগনগর বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (২৩ আগস্ট) বাদ আছর গোগনগর ইউনিয়নের সৈয়দপুর শীতালক্ষা ব্রীজের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড.সাখাওয়াত হোসেন খান ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। 

এসময়ে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় এবং বন্যাকবলিত মানুষের জন্য দোয়া পরিচালনা করা হয়। 

গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী'র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম সরদার, আলমগীর হোসেন চঞ্চল।  

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন শিকদার, সহ- সাধারণ সম্পাদক রহমত উল্লাহ ফকির, সাবেক সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, গোগনগর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক রাসেল আহমেদ মন্টু, সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদার, বিএনপি নেতা জামাল হোসেন, আব্দুল লতিফ, কবির হোসেন।