নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

সদর থানা বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৫, ৪ জুন ২০২৪

সদর থানা বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে । মঙ্গলবার (৪ জুন) দুপুর শহরের মাসদাইর বাজারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।পরে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন।
এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, আলমগীর হোসেন চঞ্চল, নজরুল ইসলাম সরদার, মাকিদ মোস্তাকিম শিপলু, ১১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি বরকত উল্লাহ, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, সাংগঠনিক সম্পাদক শিপলী সাদিক শিপলু, ১৩ং ওয়ার্ড বিএনপির সভাপতি এড. আঞ্জুম আহমেদ রিফাত, সাধারণ সম্পাদক হিরা সরদার, ১৪ং ওয়ার্ড সভাপতি মনির হোসেন, ১৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাসুদ চৌধুরী, সাধারণ সম্পাদক শওকত আলী , ১৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জিয়াউল হাসান নাঈম, ১৮ং ওয়ার্ড বিএনপির সভাপতি শাহ জালাল, সাধারণ সম্পাদক, আল আরিফ, গোগনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, আলীরটেক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মহানগর যুবদল নেতা আলী হোসেন সৌরভসহ বিএনপি'র ও ওয়ার্ড অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ