নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৮ সেপ্টেম্বর ২০২৪

তল্লায় ইয়ামিনের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ, থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৬, ২ জুন ২০২৪

তল্লায় ইয়ামিনের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ, থানায় অভিযোগ

বৃহত্তর তল্লা ছোট মসজিদ এলাকার ফরিদ দেওয়ানের ছেলে মাদকাসক্ত ইয়ামিনের (৩১) অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। এদিকে ইয়ামিনের অনৈতিক কর্মকান্ডের শিকার ইমতিয়াজ ভূঁইয়া (২৯) নামে এক ব্যবসায়ি থানায় অভিযোগ দায়ের করেন।  

অভিযোগ সূত্রে জানা যায় তল্লা ছোট  মসজিদ এলাকার ভাড়াটিয়া ইমতিয়াজ ভূঁইয়া (২৯) দীর্ঘদিন যাবত ঐ এলাকায় ভাড়া থেকে মোবাইল সার্ভিসিং ব্যবসা করেন। সেই সুযোগে ব্যবসায়ী ইমতিয়াজের স্ত্রী আফরোজা আক্তার মুক্তিকে পূর্ব শত্রুতার জের ধরে মাদকাসক্ত ইয়ামিন পথরূদ্ধ করে উত্ত্যক্ত করে। এতে বাধাঁ দিলে অকথ্য ভাষায় গালাগালিজ ও গায়ে ধাক্কা দিয়ে প্রান নাশের হুমকি প্রদান করে।

শুধু তাই নয় মাদকাসক্ত ইয়ামিন তল্লা, খানপুর, কিল্লারপুল,হাজীগঞ্জ, এম সার্কাস, ও তল্লা বড় মসজিদ এলাকায় দুই স্ত্রী সহ  একাধিক নারী সহচর দিয়ে চালিয়ে যাচ্ছে রমরমা মাদক ব্যবসা।

তথ্য সূত্রে জানা যায় মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত ইয়ামিন স্থানীয় বড় ভাইয়ের প্রভাব বিস্তার করে এলাকায় গড়ে তোলেছে রমরমা  মাদকের আখড়া। এছাড়া ও ছোট স্ত্রী আফসানা মিম (২৭) সহ  একাধিক নারী সহচর দিয়ে চালিয়ে যাচ্ছে রমরমা মাদক ব্যবসা।

ইয়ামিনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ভুক্তভোগী জানান আমি গার্মেন্টস শ্রমিক পরিবার নিয়ে এই এলাকায় বসবাস করি অফিস ছুটি হলে আতংকে থাকি কখন যেন এসে মোবাইল, টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এবিষয়ে জানতে নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেনকে মুঠোফোনে কল দিলে তিনি জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।
 

সম্পর্কিত বিষয়: